• Uncategorized

    সিদ্ধিরগঞ্জে মাদক চাঁদাবাজ কিশোরগ্যাং সন্ত্রাস মুক্ত করতে চান-ওসি মশিউর রহমান 

      প্রতিনিধি ২২ নভেম্বর ২০২০ , ৫:৪৩:৫৬ প্রিন্ট সংস্করণ

    সাদ্দাম হোসেন মুন্না-নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    পুলিশ প্রশাসনের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেছেন, আসুন সবাই মিলে একটি সুন্দর নারায়ণগঞ্জ গড়ে তুলি। সমাজের সকল শ্রেনী পেশার মানুষের সম্মিলিত প্রচেষ্টা ছাড়া পুলিশের একার পক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সম্ভব নয়।

    পুলিশের পাশে সবাই সহযোগিতার হাত বাড়িয়ে দিলে অপরাধীরা কোথাও ঠাই পাবে না।রবিবার (২২ নভেম্বর) বিকালে সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

    এসময় তিনি আরো বলেন, মাদক, ইভটিজিং ও কিশোর গ্যাং এখন সমাজের বিষ ফোড়া। এগুলোকে প্রতিরোধ করতে হলে সবাইকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমাদের পুলিশ সুপার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। সে লক্ষে প্রতিটি ওয়ার্ডে বিট পুলিশিং কার্যক্রম চালু করেছেন।

    বিট পুলিশের মাধ্যমে সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে সাথে নিয়ে সামাজিক অপরাধ নিয়ন্ত্রণে কাজ করবে। আপনারা সবাই অপরাধীদের তথ্য দিয়ে আমাদেরকে সহযোগিতা করবেন। অপরাধের সাথে যারাই জড়িত থাকবে তাদেরকে ছাড় দেয়া হবে না। যদি কোন পুলিশ সদস্য জড়িত থাকে তাকেও ছাড় দেয়া হবে না।

    সিদ্ধিরগঞ্জ থানার নব-নিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান, বিপিএম-বার এর সভাপতিত্বে এবং পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদের সার্বিক ব্যবস্থাপনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নাসিক ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান বদু, বীর মুক্তিযোদ্ধা আবু জাফর টিপু, থানা কৃষকলীগের সাধারন সম্পাদক ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটি সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আনিসুর রহমান, নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ কবির হোসেন, থানা যুবলীগের সদস্য সচিব যোবায়ের আহমেদ মনসুর, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক জাফর প্রথান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী মৎস্যজীবী লীগ সভাপতি মোঃ শাহ আলম সাউদ, সহ বিভিন্ন ওয়ার্ডের কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য ও নানা শ্রেনী পেশার বিভিন্ন ব্যক্তিবর্গ প্রমূখ।

    ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান সবাইকে সাথে নিয়ে একটি সুন্দর সিদ্ধিরগঞ্জ গড়ে তুলতে চাই, সেজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। সকলের সর্বাত্মক সহযোহিতা পেলে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও কিশোর গ্যাং মুক্ত সিদ্ধিরগঞ্জ গড়ে তুলতে পারবো। সবার জন্য আমার দরজা খোলা। আমার কোন পুলিশ সদস্য যদি মাদক কিংবা কোন অপরাধে সম্পৃক্ত থাকে তাহলে আমাকে জানাবেন। আমি তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ