• Uncategorized

    সিদ্ধিরগঞ্জে দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জম্মদিন পালন কাউন্সিলর মতি

      প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২০ , ৬:৫০:৪৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ সাদ্দাম হোসেন মুন্না নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    সিদ্ধিরগঞ্জে বৃক্ষ রোপন ও কেক কেঁটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪ তম জন্মদিন পালন করেছে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগ। সোমবার (২৮ সেপ্টেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জের শিমুলপাড়া রেললাইনস্থ থানা যুবলীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক উন্নয়ণ এবং সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

    এর আগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষ্যে নাসিক ৬ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বৃক্ষরোপন করা হয়।নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান বিএসসি, সাধারণ সম্পাদক হাজী মোঃ ইয়াছিন মিয়া, যুগ্ম সম্পাদক বাবু কালীপদ মল্লিক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হোসেন আলম মেম্বার, বিলুপ্ত সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান।

    থানা যুবলীগ নেতা জোবায়ের আহমেদ মনছুর, আওয়ামীলীগ নেতা নেকবর আলী মাষ্টার, হাজী আবুল কালাম আবু, আঃ সোবাহান, জাকির হোসেন, যুবলীগ নেতা হাজী মানিক মাষ্টার, আশ্রাফ উদ্দিন, আলাউদ্দিন, মাহবুবুর রহমান, আক্তার হোসেন, লিটন আহমেদ সাইদুল হক ও ব্যবসায়ী ইউছুফ আলী দলীয় অন্যান্য নেতা-কর্মী সহ সদস্যবৃন্দ

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ