• Uncategorized

    সিদ্ধিরগঞ্জে চাঁদা না পেয়ে দোকান ভাংচুরের অভিযোগ, প্রাণনাশের হুমকি

      প্রতিনিধি ৫ ফেব্রুয়ারি ২০২১ , ৩:১১:২২ প্রিন্ট সংস্করণ

    সিদ্ধিরগঞ্জে দাবিকৃত চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা টায়ারের দোকান ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকালে নাসিক ৩ নং ওয়ার্ডের মাদানীনগর টায়ার মার্কেটে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী রাজিয়া সুলতানা সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

    অভিযোগ সুত্রে জানা গেছে, নয়া আটি মুক্তিনগর এলাকার  নুরুল আলম (৫০), সাইফুল ইসলাম (৪০), লিটন (৪৩), শরীফ (৩৬), সেলিম (৫০) গংরা দীর্ঘদিন ধরে রাজিয়া সুলতানার দোকানঘর দখল করার পায়তারা করে আসছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার সকাল  ৮টার দিকে সকলে একত্রিত হয়ে দোকান ঘর ভাংচুর করে ৫ লাখ টাকা ক্ষতি সাধন করে।

    এ সময় রাজিয়া সুলতানা বাধা দিলে তার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। এক পর্যায়ে চাঁদা দিতে অস্বীকার করলে প্রাণনাশের হুমকি দেয়।এদিকে অভিযুক্তদের মধ্যে নুরুল আলমের সাথে কথা বললে তিনি জানান, আমার বাড়ির সামনের জায়গা দখল করে দোকান নির্মান করায় তা ভেঙ্গে ফেলা হয়।

    অভিযোগের বিষয়ে জানতে সিদ্ধিরগঞ্জ থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার উপ পরিদর্শক (এসআই) শাহীন জানান, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ