• আইন ও আদালত

    সিংড়ায় খাস পুকুরকে কেন্দ্র করে দু”পক্ষের সংঘর্ষের পর পুরুষ শূন্য কয়াপাড়া গ্রাম

      প্রতিনিধি ১ আগস্ট ২০২২ , ৩:২৭:৫৩ প্রিন্ট সংস্করণ

    নাটোরের সিংড়ায় রামানন্দ খাজুরা ইউনিয়নের কৈগ্রাম কয়াপাড়া গ্রামে খাস পুকুর কে কেন্দ্র করে মাদ্রাসা কমিটি ও গ্রামবাসীর এক পক্ষের মধ্যে মারামারির ঘটনায় আদালতে মামলা করেছে শুকচান সরদার। হামলা ও মামলার পর পুরুষ শূন্য কয়াপাড়া। তবে একটি সুত্র জানায় আসামীরা রাতে বাড়িতে অবস্থান নিলেও পুলিশী তৎপরতা নাই। এতে করে পুনরায় সংঘর্ষের আশংকা তাদের।

    মামলা সূত্রে জানা যায়,গত ২৪ জুলাই রবিবার আনুমানিক দুপুর ১২.৩০ মিনিটের দিকে উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়ন কৈগ্রাম কয়াপাড়া গ্রামে কয়াপাড়া মৌজার একটি খাস পুকুর দীর্ঘদিন যাবত কয়াপাড়া দাখিল মাদ্রাসা ভোগ দখল করে আসছে এবং উক্ত পুকুর এর আয় দ্বারা কয়াপাড়া দাখিল মাদ্রাসা পরিচালিত হয়।

    সেই শত্রুতার জের হিসেবে গত ২৪.০৭.২২ ইং রবিবার প্রয়োজনীয় কাজে ও বাজার করিবার উদ্দেশ্য কয়াপাড়া হইতে নাটোর বগুড়া মহাসড়কের আজুর দরগা হয়ে রণবাঘা যাবার পথে ৫ নং সাক্ষী শাহীন মোল্লা পিতা হামজা মোল্লার বাড়ীর উত্তর পাশে এবং ৭নং আসামী জিয়াউর এর বাড়ির দক্ষিণ পাশে ১২ নং সাক্ষী আনিছুর (ভ্যান চালক) পিতা মৃত জহের উদ্দিন এর ভ্যানে করে যাওয়ার সময় উক্ত মামলার আসামীরা ধারালো হাসুয়া, চাপাতি,

    রামদা,লোহার রড সহ ১.২.৩.৪ নং সাক্ষী ও কাওছার আলী কে ভ্যানের চারপাশে ঘিরিয়ে কাওছার কে হত্যার উদ্দেশ্য দেশিয় অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। সে ঘটনাস্থলেগুরুতর রক্তাক্ত হয়ে মাটিতে পরে যায়। পরে তাকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া গুরুতর জখম আরিফ (২৯), ফটিক সরদার (৩৮), সাগর সরদার (২৬) কে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

    উক্ত মামলার বাদি মোঃ শুকচাঁন সরদার পিতা মৃত আবু তালেব সরদার সহ উক্ত মামলার সাক্ষী কাওছার আলী (২৮)(জখমী) পিতা শওকত আলী সরদার, মোঃ আরিফ (২৯)(জখমী) পিতা মৃত আবু তালেব, মোঃ ফটিক সরদার (৩৮)(জখমী) পিতা মৃত কাশেম সরদার মোঃ সাগর সরদার (২৬)( জখমী) পিতা মোঃ সিরাজ সরদার সর্ব সাং কয়াপাড়া সহ

    মামলার অন্যান্য সাক্ষীগণ উক্ত কয়াপাড়া দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্য বটে।উক্তখাস পুকুর উক্ত মামলার আসামীগণ সর্বদাই দখল এর ষড়যন্ত্র করে এবং মাদ্রাসা কমিটি সহকারী জজ সিংড়া আদালতে ১১১/২০২২ অঃ প্রঃ নিষেধাজ্ঞার মামলা আনয়ন করিলে নিষেধাজ্ঞার আদেশ হয়।
    এ বিষয়ে সিংড়া থানার ওসি তদন্ত রফিকুল ইসলাম জানান পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ