• Uncategorized

    সিংগাইরে ৩৯ লক্ষ টাকাসহ ই- ভ্যালির ৩ কর্মী আটক

      প্রতিনিধি ২৬ আগস্ট ২০২০ , ৬:১৩:২৭ প্রিন্ট সংস্করণ

     

    মো আরিফুর রহমান অরি-মানিকগঞ্জ প্রতিনিধিঃ

    মানিকগঞ্জের সিঙ্গাইর ই -ভ্যালির নাম ভাঙ্গিয়ে ব্যবসা করার দায়ে তিন কর্মীকে প্রায় ৩৯ লাখ টাকাসহ আটক করেছে ভ্রাম্যমান আদালত।সোমবার (২৪ আগষ্ট) দুপুরে উপজেলার বলধারা ইউনিয়নের পারিল বাজারে অবস্থিত প্রতিষ্ঠানটির স্থানীয় অফিস থেকে তাদের আটক করা হয়।

    অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট   রুনা লায়লা।আটককৃতরা হলো-ই-ভ্যালি স্থানীয়  অফিসের  ব্যবস্থাপক বিপ্লব হোসেন (২৪), সহকারি ব্যবস্থাপক রবিদুল ইসলাম (২৭) ও অফিস সহকারি মো: জামাল হোসেন (৩৮)।

    তারা ডিজিটাল বাণিজ্যিক প্রতিষ্ঠান ই-ভ্যালির নামে ভূয়া অফিস খোলে প্রতারণার মাধ্যমে গ্রাহকদের টাকা হাতিয়ে নিচ্ছিল।সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা রুনা লায়লা বলেন, উপজেলার বলধারা ইউনিয়নের পারিল নোয়াদ্দা গ্রামের ফজল হকের ছেলে কামাল হোসেন তার স্ত্রী হেনা আক্তার স্থানীয় ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি দ্বিতল ভবনে ডিজিটাল বাণিজ্যিক প্রতিষ্ঠান “ই-ভ্যালির” শাখা অফিস “ই-ভ্যালি ইকমার্স” নামে একটি অফিস খোলে ব্যবসা পরিচালনা করে আসছিল।

    উপজেলার মানুষদের লোভনীয় অফার দিয়ে প্রতারণার মাধ্যমে সহজ সরল লোকজনের কাছ টাকা হাতিয়ে নিচ্ছিল।এলাকাবাসী ও ভুক্তভোগীদের কাছ থেকে এমন অভিযোগ পেয়ে সোমবার দুপুরে ওই অফিসে অভিযান চালানো হয়। অভিযানের খবর পেয়ে প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক হেনা আক্তার ও তার স্বামী কামাল হোসেন পালিয়ে গেলেও তাদের ৩ কর্মী আটক করা হয়।

    এসময় ৩৮ লাখ ৮৯ হাজার ৩০০ টাকা, ৫টি মুঠোফোন সেট ও প্রতিষ্ঠনটির মানি রিসিট ও প্রযোজনীয় কাগজপত্র জব্দ করা হয়।সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা রুনা লায়লা আরো বলেন, আটকদের থানায় হস্তান্তর করা হয়েছে।  উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে পরামর্শক্রমে আটক ব্যক্তিদের নামে মানিলন্ডারিং আইনে মামলা নিয়ে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়াধীন রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ