• Uncategorized

    সিংগাইরে শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি 

      প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২০ , ১২:৩০:৪৭ প্রিন্ট সংস্করণ

     

     

    মো আরিফুর রহমান অরি, মানিকগঞ্জ প্রতিনিধিঃ – মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দননগর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল খালেক খানের (৭০) বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

     

    রোববার রাত দেড়টার দিকে সংঘবদ্ধ ডাকাতদল পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে লুটে নিয়েছে নগদ ২৩ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার।

     

    সোমবার সকালে (২৮ সেপ্টেম্বর) ওই বাড়িতে গিয়ে গৃহকর্তার পুত্র আব্দুল হামিদ খানের সঙ্গে কথা বলে জানা গেছে, দেশীয় অস্ত্রে সজ্জিত ১২-১৪ জনের ডাকাত দল গাছ বেয়ে এক তলা ভবনের ছাদে উঠে চিলে কোঠার দরজা ভেঙ্গে ঘরে ঢুকে। ডাকাতরা প্রথমে ছোট ভাই ফজলুল হক খানের রুমের দরজা বাইরে থেকে আটকে দেয় ।

     

    এরপর ধারালো ছুরি গলায় ধরে তার বাবা ও তাকে হাত-পা বেঁধে মারধর করে। সেই সঙ্গে তার মা- হাসনা হেনাকে কম্বল চাপা দিয়ে মেরে ফেলার ভয় দেখিয়ে চাবি নিয়ে আলমারি খুলে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়।

     

    তিনি আরো বলেন, সাভারে একটি জমি কেনার জন্য রোববার (২৭ সেপ্টেম্বর) অগ্রণী ব্যাংক মানিকনগর শাখা থেকে ২০ লাখ টাকা উত্তোলন করেন। ওই টাকাসহ আরো ৩ লাখ টাকা এবং ১০ ভরি স্বর্ণালংকার লুটে করে নেয় ডাকাতরা।

    সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রকিবুজ্জামান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ