• খেলা

    সাবেক ক্রিকেটার মাসুদ আলীর দাফন সম্পন্ন

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২৩ , ৩:৩৮:৫২ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    শুক্রবার সকাল ১১টায় বিপুল সংখ্যক মুসুল্লীর উপস্থিতিতে নগরীর মোগলটুলী শাহ সুজা মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজার ইমামতি করেন শাহ সুজা জামে মসজিদের ইমাম ও খতিব খিজির আহমেদ।
    এরপর মাসুদ আলীর মরদেহ বেলা সাড়ে ১১টায় তার প্রিয় আড্ডাস্থল জিলা স্কুলের সামনে শেষ বারের মতো আনা হলে এখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। এসময় অনেকেই কান্নায় ভেঙ্গে পড়েন।

    বেলা ১২টায় দ্বিত্বীয় নামাজে জানাজা হাজারো মুসুল্লির উপস্থিতিতে কুমিল্লা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় ইমামতি করেন কুমিল্লা জিলা স্কুল জামে মসজিদের ইমাম মাওলানা মনির হোসেন। পরে বিভিন্ন সংগঠন এবং গুণগ্রাহীরা মরহুমের কফিনে ফুল দিয়ে তার প্রতি শ্রদ্ধা জানান।

    উল্লেখ্য, কুমিল্লার সাবেক ক্রিকেট খেলোয়াড়, বর্তমান আম্পায়ার অ্যাসোসিয়েশনের সদস্য মাসুদ আলী বৃহস্পতিবার রাত ৮ ঘটিকায় নগরীর চান্দিনা প্লাজা মসজিদে এশা’র নামাজ পড়ার সময় সিজদায় হার্ট অ্যাটাক হয়। পরে নগরীর একটি হাসপতালে নেওয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী, দুই কন্যা সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ