• রাজশাহী বিভাগ

    সাপাহার ও পোরশার আম সারা বিশ্বে পরিচিত করার জন্য সব ধরণের ব্যবস্থা গ্রহন করা হবে-খাদ্যমন্ত্রী

      প্রতিনিধি ৩ জুন ২০২২ , ১২:৪৮:৩৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ শাহ আলম-ক্রাইম রিপোর্টার:

    “আগে দেশের মানুষ চাঁপাই নবাগঞ্জ ও রাজশাহীর আম চিনতেন। বর্তমানে দেশের বৃহত্তম আম বাজার বসে সাপাহার উপজেলা সদরে। আম উৎপাদনে বর্তমানে নওগাঁ জেলা রাজশাহী ও চাঁপাই নবাবগঞ্জকে ছাড়িয়ে গেছে। আমরা পোরশা ও সাপাহারের আম সারা বিশ্বে পরিচিতির জন্য সব ধরণের ব্যবস্থা গ্রহন করবো” নওগাঁর সাপাহারে আম উৎপাদন, সংগ্রহ, পাকানো, পরিবহন ও বাজারজাত করণ বিষয়ে জন সচেতনতা মূলক কর্মশালায় এসব কথা বলেন বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

    আজ বেলা ১১টায় বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সক্ষমতা বৃদ্ধিকরণ প্রকল্প বাংলাদেশ নিরাপদ খাদ্য, খাদ্য কর্তৃপক্ষ, খাদ্যমন্ত্রনালয়ের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উক্ত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ সরকারের
    খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার (এমপি)।

    এসময় বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম সরকার, প্রকল্প পরিচালক মঞ্জুর মোর্শেদ আহম্মেদ, খাদ্যভোগ ও ভোক্তা অধিকারের সদস্য রেজাউল করিম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাজান হোসেন মন্ডল সহ স্থানীয় , আম ব্যবসায়ী, জনপ্রতিনিধি সহ বিভিন্ন শ্রেণী পেশার জনগণ উপস্থিত ছিলেন ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ