• Uncategorized

    সাংবাদিক শেহাব উদ্দিন লিটনকে হুমকি-প্রতিকার চেয়ে ডিসি বরাবর আবেদন

      প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২১ , ১০:৪৩:৩০ প্রিন্ট সংস্করণ

    দি ডেইলী নিউ নেশন ও আমার সংবাদের ফেনী জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক শেহাব উদ্দিন লিটনের সাথে অসদাচরণ ও পিটিয়ে পা ভেঙ্গে দেওয়ার হুমকি প্রদান করা হয়েছে। ফেনী জেলা প্রশাসক কার্যালয়ের স্টাফ আবুল কাশেম পাটোয়ারী এই হুমকি প্রদান করেন।

    তার অসদাচারণ, হুমকি-ধমকির প্রতিকার চেয়ে জেলা প্রশাসক বরাবর সাংবাদিক শেহাব উদ্দিন লিটন লিখিত আবেদন করেছেন। জেলা প্রশাসক বরাবর লিখিত আবেদনে জানা যায়, সাংবাদিক শেহাব উদ্দিন লিটনের বড় ভাই বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ ও তার আত্মীয় সাবেক ত্রাণ কর্মকর্তা পেয়ার আহমেদ ভূঁইয়া শহরের মাদানী নগরের মালিকীয় জায়গা দেখতে যান। ওই জায়গার পাশে জেলা প্রশাসক অফিসের স্টাফ আবুল কাশেমের জায়গা রয়েছে। পূর্ব থেকে নির্ধারিত উক্ত জায়গার সীমানা নিয়ে আবুল কাশেম অহেতুক তর্কে জড়ায়। কোন সন্দেহ থাকলে আমিন দিয়ে মাফ দেওয়ার পরামর্শে সে উত্তেজিত হয়ে গালমন্দ করতে করতে তেড়ে আসে। সে ডিসি অফিসের ক্ষমতা দেখিয়ে তাদের মেরে হাত পা ভেঙ্গে দেওয়ার হুমকি প্রদান করে।

    পূর্ব থেকে পরিচিত হওয়ায় আবুল কাশেমকে সাংবাদিক শেহাব উদ্দিন লিটন এই বিষয় উত্তেজনা পরিহার করে মাফ দেওয়ার প্রস্তাব দেন। এতে আবুল কাশেম ক্ষিপ্ত হয়ে এসব হুমকি- ধামকি ও গালমন্দ করতে থাকেন।একই ঘটনায় বীরমুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ বাদী হয়ে আবুল কাশেম পাটোয়ারীর বিরুদ্ধে ফেনী মডেল থানায় সাধারণ ডায়রী করেছে। ফেনী মডেল থানার ডায়রী নং-২৯২ তারিখ ৪/২/২০২১ইং।

    এ বিষয়ে জানতে চাইলে ফেনীর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান জানান, বিষয়টি ওনাদের পারিবারিক বিষয় তথা জমি জামা সংক্রান্ত। এ বিষয়ে সাংবাদিক শেহাব উদ্দিন লিটন আমাকে একটি লিখিত দরখাস্ত দিয়েছেন। এই বিষয়ে আপনাদের আমি বিস্তারিত পরে জানাবো।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ