• Uncategorized

    সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলা প্রত্যাহার প্রত্যাহারের ও মুক্তির দাবিতে শ্রীনগর উপজেলা প্রেসক্লাবের মানববন্ধন

      প্রতিনিধি ১৯ মে ২০২১ , ৪:৫৯:১১ প্রিন্ট সংস্করণ

    এম,এ কাইয়ুম মাইজভান্ডারি(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

    স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তার কক্ষ থেকে গুরুত্বপূর্ণ সরকারি নথি চুরির চেষ্টা এবং মুঠোফোনে ছবি তোলার অভিযোগে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে হেনস্তা, গ্রেফতার ও নির্যাতনকারীদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তিরসহ তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের ও তার মুক্তির দাবিতে শ্রীনগর উপজেলা প্রেসক্লাবে মানববন্ধন করা হয়েছে।বুধবার সকাল সাড়ে ১০ টায় শ্রীনগর উপজেলার প্রেসক্লাবের সামনের উপজেলার প্রধান সড়কে এই মানববন্ধন করেন শ্রীনগর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক সমাজ।

    মানববন্ধনে বক্তব্য রাখেন, সভাপতি মাহমুদুল হাসান,
    সিনিঃ সহ-সভাপতি আনোয়ার হোসেন, সহ-সভাপতি সুমন আহম্মেদ, সাধারণ সম্পাদক জাকির লস্কর,যুগ্ম সাধারণ সম্পাদক এম,এ কাইয়ুম মাইজভান্ডারি ,সাংগঠনিক সম্পাদক সুমন হোসেন, অর্থ সম্পাদক হামিদুল ইসলাম স্বপন, দপ্তর সম্পাদক মোফাজ্জল হোসেন, প্রচার সম্পাদক শেখ আসলাম, আইন বিষয়ক সমরপাদক শেখ আলামিন, টিভি বাংলা জেলা প্রতিনিধি শহিদ শেখ পাখি, জেলা সাংবাদিক তরিকুল ইসলামসহ সকল সদস্যবৃন্দ।

    এসময় সকল সাংবাদিকরা রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবীতে বক্তব্য দেন।
    বক্তব্যে প্রেসক্লাব সাধারণ সম্পাদক জাকির হোসেন লস্কর বলেন, কল্পিত অভিযোগ তুলে মন্ত্রণালয়ের কক্ষে রোজিনাকে ঘন্টার পর ঘন্টা আটকে রেখে সরকারি কর্মকর্তারা ফৌজদারি অপরাধ করেছেন। তারা পেশাগত দায়িত্ব পালনে বাধা দিয়েছেন। অবিলম্বে রোজিনার মুক্তি দাবি করে ঘটনায় জড়িত সরকারি কর্মকর্তাদের দ্রুত আইনের অওতায় এনে শাস্তি দিতে হবে। এবং রোজিনার আশু মুক্তি দাবি করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ