• Uncategorized

    সাংবাদিক রোজিনার মু্ক্তির দাবিতে জাককানইবি লেখক ফোরামের ভার্চুয়াল মানববন্ধন

      প্রতিনিধি ২০ মে ২০২১ , ২:৫৯:৪৪ প্রিন্ট সংস্করণ

    দৈনিক প্রথম আলাে পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রােজিনা ইসলামের মুক্তির দাবিতে ভার্চুয়াল মানববন্ধন করেছে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা। ফোরামের কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক এই ভার্চুয়াল মানববন্ধনে অংশ নেয় জাককানইবি শাখার সদস্যরা।

    বৃহস্পতিবার (২০ মে) এই কর্মসূচি পালিত হয়। এসময় ‘দুর্নীতিবাজ পথে ঘুরে, জাতির বিবেক কারাগারে’ ‘সত্যের কলম বন্ধ, রাষ্ট্র আজ অন্ধ’ ‘পাপ করে যে তাকে ধরো, প্রকাশক-কে কেন জেলে ভরো?’সহ বিভিন্ন প্ল্যাকার্ড হাতে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ জানিয়েছেন সংগঠনের সদস্যরা।মিথ্যা মামলা প্রত্যাহার এবং তদন্তপূর্বক হেনস্তাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া না হলে কঠোর কর্মসূচি গ্রহণ করার ঘোষণাও দেন তারা।

    এ বিষয়ে ফোরামের জাককানইবি শাখার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রনি বলেন, “সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের উপর হামলা ও মিথ্যা মামলার প্রতি নিন্দা জানাই। জাতির বিবেক কেন তালা বদ্ধ করে রাখা হবে সেই প্রশ্নের উত্তর জানতে চাই। আমরা কভিড-১৯ পরিস্থিতিতে স্বশরীরে আন্দোলন করতে পারছিনা বলেই অনলাইনের মাধ্যমে এমন ঘটনার প্রতিবাদ করছি। সাংবাদিক রোজিনার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে উনার নিঃশর্ত মুক্তি দিতে হবে৷ অন্যথায় আমরা আরো কঠিন আন্দোলনের ডাক দিবো।”

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ