• গণমাধ্যম

    সাংবাদিক জিল্লুর রহিম আজাদের ইন্তেকাল : বিএমএসএফ’র গভীর শোক

      প্রতিনিধি ৯ এপ্রিল ২০২২ , ৭:৪৮:১৩ প্রিন্ট সংস্করণ

    ঢাকা শনিবার ৯ এপ্রিল ২০২২ খ্রিঃ ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি ও ঢাকাস্থ ফেনী সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাকালীন সদস্য দাগনভুঞার কৃতি সন্তান, সিনিয়র সাংবাদিক জিল্লুর রহিম আজাদ মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিলো ৬২ বছর।শুক্রবার দিবাগত রাত ১২টা ১৫ মিনিটে রক্তক্ষরণ শুরু হলে ১টা ৩৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর আগে সম্প্রতি তিনি বিএসএমএমইউতে ওপেনহার্ট সার্জারি অপারেশনের পরে দূর্ভাগ্যজনকভাবে সংক্রমিত হয়ে দ্বিতীয় দফায় সার্জারির কবলে পড়েন।

    তাই বেশ কিছুদিন ধরে সেখানে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।মরহুমের ছোটভাই বাদল জানান, জিল্লুর রহিম আজাদ ব্যক্তিজীবনে চিরকুমার ছিলেন। তার প্রথম নামাজে জানাজা শনিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। তারপরে ফেনীর দাগনভূঞায় আমু ভুঞার হাটের আমু ভুঞা বাড়িতে নিয়ে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।তার সর্বশেষ কর্মস্থল ছিলো দৈনিক কালবেলা। তিনি ছিলেন অত্যন্ত ভাল মনের সদালাপী মানুষ এবং ঢাকার সাংবাদিক মহলের কাছে খুবই প্রিয়জন।

    তাঁর মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি চেয়ারম্যান আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব সোহেল আহমেদ, সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান যুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ