• রাজশাহী বিভাগ

    সলঙ্গায় আগুনে পুড়ল মুদি দোকান

      প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২২ , ৭:৫২:৩০ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গার সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    সিরাজগঞ্জের সলঙ্গায় বৈদ্যুতিক সর্টসার্কিটের আগুনে ১ টি মুদি দোকান পুড়ে গেছে। আগুনে দোকান ঘরে থাকা বিভিন্ন, মালপত্র,চাল,ডাল,সারসহ দোকানে থাকা সবকিছু পুড়ে গেছে। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়খতি সাধন হয়েছে।সোমবার রাত ৯টার দিকে উল্লাপাড়া উপজেলা সলঙ্গা ইউনিয়নের ভরমোহনী গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে আব্দুল হাই প্রামাণিকের দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

    আব্দুল হাই জানায়, সন্ধ্যার পর আমি দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। রাত ৯টার দিকে হঠাৎ করে দোকান ঘরে আগুন জ্বলে ওঠে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে উল্লাপাড়া ও তাড়াশ ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে দোকান ঘরে থাকা যাবতীয় মালামাল পুড়ে যায়।ক্ষতিগ্রস্ত আব্দুল হাই বলেন, কিছু বুঝে উঠার আগেই আগুনে ঘর, ঘরের মালামালসহ সব কিছুই পুড়ে যায়।

    দোকানে থাকা কোন কিছুই রক্ষা করা সম্ভব হয়নি।আগুনে সবমিলে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি তার। তবে সর্বস্ব হারিয়ে ক্ষতিগস্ত পরিবার সরকার ও প্রশাসনের কাছে সহযোগিতা কামনা করেছেন।সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ