• Uncategorized

    সরাইলের অরুয়াইলে পুলিশ ক্যাম্পে হামলা, পরিদর্শক সহ ২৫ পুলিশ সদস্য আহত।

      প্রতিনিধি ২৭ মার্চ ২০২১ , ৩:৫৫:২৮ প্রিন্ট সংস্করণ

    ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মোদীবিরোধী বিক্ষোভকারীরা পুলিশ ক্যাম্পে হামলা করেছে বলে জানা গেছে। এতে সরাইল থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন সহ ২৫ পুলিশ সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে।

    শনিবার (২৭ মার্চ) বিকেলে সরাইল উপজেলার প্রত্যন্ত অঞ্চল অরুয়াইল বাজার এলাকায় পুলিশ ক্যাম্পে এ হামলা হয়েছে বলে পুলিশ ও স্থানীয় লোকজন জানিয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ এ রিপোর্ট লেখা পর্যন্ত সেই এলাকা পুরোপুরি শান্ত হয়নি বলে অরুয়াইলের স্থানীয় লোকজন জানিয়েছেন।

    পুলিশ ও প্রতক্ষ্যদর্শীদের তথ্যে জানা গেছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের বিরোধিতা করে বিকেলে অরুয়াইল বাজার এলাকায় হাজারো মানুষের উপস্থিতিতে এক বিক্ষোভ মিছিল বের হয়। শান্তিপূর্ণ মিছিলে পুলিশ বাধা দেয়নি। মিছিল শেষে হঠাৎ বিক্ষোভকারীরা পুনরায় মিছিল নিয়ে মারমুখী অবস্থায় অরুয়াইল পুলিশ ক্যাম্পে অতর্কিত হামলা চালায়। এ সময় ক্যাম্পে অবস্থানরত জেলা পুলিশ ও এপিবিএন পুলিশ সদস্যদের ওপর হামলা করে বিক্ষোভকারীরা। এ অবস্থায় পুলিশ ক্যাম্পের গেইট লাগিয়ে দিলে বিক্ষোভকারীরা ইট-পাটকেল ছুঁড়তে শুরু করে। পরিশেষে পুলিশ ১৪ রাউন্ড কাঁদানে গ্যাস ও ৪০ রাউন্ড রাবার বুলেট ছুঁড়লে বিক্ষোভকারীরা পিছু হটতে থাকে। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিক্ষোভকারীদের কেউ আহত হওয়ার কোন খবর পাওয়া যায়নি।

    এ ব্যাপারে সরাইল থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন পুলিশ ক্যাম্পে হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যম কর্মীদের জানান, অরুয়াইল বাজারে তারা বিক্ষোভ করছিল; আমরা (পুলিশ) তাদের কোন প্রকার বাধা প্রদান করিনি। হঠাৎ বিক্ষোভকারীরা আমাদের ওপর ও ক্যাম্পে হামলা চালায়। এই হামলা পরিকল্পিত। আমরা পরিকল্পনাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ