• বরিশাল বিভাগ

    সময় টিভির সাংবাদিক অপুকে অপহরণের চেষ্টার প্রতিবাদে হিজলা প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন।

      প্রতিনিধি ৬ জুন ২০২২ , ১১:৫৬:০২ প্রিন্ট সংস্করণ

    বরিশাল জেলার হিজলা উপজেলার প্রেসক্লাব ও রিপোর্টার ইউনিটের উদ্যোগে আজ ৬ জুন সোমবার বেলা ১১ টার সময় উপজেলা পরিষদের সামনে সময় টেলিভিশনের সাংবাদিক অপুর্ব অপুর উপর সন্ত্রাসীর হামলা এবং অপহরণের চেষ্টার প্রতিবাদ সাথে সাথে আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে হিজলা উপজেলার সংবাদ কাজে দায়িত্বরত সকল সাংবাদিক উপস্থিত হন।
    উক্ত মানববন্ধনে হিজলা উপজেলার প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ সাহাগের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিকগন প্রেসক্লাবের দায়িত্বশীল, হিজলা উপজেলার মুক্তিযুদ্ধা কমান্ডার সহ বিভিন্ন সাংবাদিক।

    এ সময় হিজলা প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তর পত্রিকার হিজলা উপজেলার প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন তার বক্তব্যে বলেন গত ২৯ মে বরিশাল সময় টিভির সাংবাদিক অপুর্ব অপুকে কে অপহরনের চেষ্টা করে পুর্বের বি এন পির কর্মী ও বর্তমানে আওয়ামী লীগের ছত্র ছায়ায় থাকা একদল দূর্নীতিবাজরা। অতি দ্রুত মুল হোতাদের আইনের আওতায় আনার জন্য ও প্রশাসনের প্রতি আহবান জানান তিনি। তিনি আরও বলেন যতক্ষণ পর্যন্ত মূল হোতাদের আইনের আওতায় না আনা হবে, ততক্ষণ পর্যন্ত আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে।

    উক্ত মানববন্ধনে সাংবাদিকরা আরও বলেন,সাংবাদিকদের নিজের কাজ করার স্বাধীনতা দিতে হবে,সাংবাদিকরা দেশ স্বাধীন করার সময়ও দারুন ভূমিকা রেখেছে। কয়েকজন অপরাধীকে গ্রেফতার করার কারনে প্রশাসন কে ধন্যবাদ ও জানিয়েছেন হিজলা উপজেলার সাংবাদিকরা।এবং সাংবাদিক বিরোধী দুর্নীতিবাজদের উদ্দেশ্য করে বলেন,আপনার যদি ভাবেন সাংবাদিকরা বিচ্ছিন্ন, তাহলে ভূল করবেন, আমরা সকল সাংবাদিক একত্রে আছি। আমাদের সাংবাদিকদের যে কোন সমস্যায় আমরা ঝাপিয়ে পড়বো। সুতারং সাংবাদিক বিরোধীরা সতর্ক হোন।

    মানববন্ধনে বক্তব্য রাখেন হিজলা প্রেসক্লাবের সভাপতি মাই টিভি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক সুমনুর রহমান সোহাগ, প্রতিষ্ঠাতা সভাপতি প্রেমজিলাল দাস, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মাস্টার মহিউদ্দিন, হিজলা উপজেলা মানবাধিকার কমিশনের সাধারন সম্পাদক ও প্রেসক্লাবের সহ সাধারন সম্পাদক মাহাবুবুল হক সুমন, সিনিয়র সাংবাদিক নুরনবী, রির্পোটাস ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি মিলন সরদার।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ