• গণমাধ্যম

    সময় টিভির শাবিপ্রবি প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলা

      প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২২ , ৫:২৯:১৬ প্রিন্ট সংস্করণ

    সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ

    জামালপুরের সরিষাবাড়ীতে হাবিবুল হাসান রিজভী (২৪) নামে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত এক সাংবাদিকের বাসায় হামলা, মারধর ও লুটতরাজ করেছে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা। গুরুতর আহত অবস্থায় তাঁকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত সাংবাদিক হাবিবুল হাসান রিজভী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) বাংলা বিভাগে মাস্টার্সের ছাত্র। তিনি সময় টিভি, দৈনিক সময়ের আলো ও বার্তা সংস্থা ইউএনবি’র শাবিপ্রবি প্রতিনিধি এবং বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাধারণ সদস্য।

    বুধবার দুপুরে সরিষাবাড়ী পৌরসভার ইস্পাহানি (ফায়ার সার্ভিস সংলগ্ন) এলাকায় রিজভীর নিজ বাসভবনে এ ঘটনা ঘটে। তার বাবা ওই এলাকার অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আক্তারুজ্জামান। হামলায় আলিফ আরাফাত আলভী (২৬) নামে ছাত্রলীগ নামধারী এক সন্ত্রাসী জড়িত বলে অভিযোগ করেছেন আহত সাংবাদিক। অভিযুক্ত আলভী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের সুজা মেলেটারির ছেলে।হাসপাতালে চিকিৎসাধীন হাবিবুল হাসান রিজভী বলেন, শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ক্যাম্পাস থেকে তিনি নিজবাড়িতে আসেন।

    বুধবার দুপুরে কলিংবেল চেপে ছাত্রলীগ নেতা পরিচয়ে আলিফ আরাফাত আলভীসহ ১০-১২ জন যুবক অতর্কিত তার বাসায় ঢুকে। কিছু বুঝে উঠার আগেই তারা হামলা চালিয়ে রিজভীকে এলোপাতাড়ি মারধর এবং নগ্ন করে ভিডিও ধারণ করে। হামলায় একই বিশ্ববিদ্যালয়ে বাংলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগের কর্মী আরিফুল সহযোগিতা করে। হামলাকারীরা মারধরের পর বাসার জিনিসপত্র তছনছ, ৩০ হাজার টাকা ও দুটি মোবাইল নিয়ে যায়। এছাড়া বিশ্ববিদ্যালয়ে চলমান সঙ্কট নিয়ে নিউজের গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্টস তারা নিয়ে যায় বলেও তিনি অভিযোগ করেন।

    আহত রিজভীর মা হামিদা খাতুন বলেন, তিনি একটি স্কুলে চাকরি করেন। স্কুল থেকে এসে দেখেন, বাসার জিনিসপত্র উলটপালট ও তার ছেলেকে মারধর করা হয়েছে।অভিযুক্ত আলিফ আরাফাত আলভীর বক্তব্য জানতে মুঠোফোনে কয়েকবার যোগাযোগ করেও পাওয়া যায়নি।এব্যাপারে সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ বলেন, মারধরের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ