• Uncategorized

    সম্পাদকের বাণী প্রিয় পাঠক….

      প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০২১ , ৬:৪২:৫৯ প্রিন্ট সংস্করণ

    সম্পাদকের বাণী

    প্রিয় পাঠক….
    আলহামদুলিল্লাহ, শুভেচ্ছা, অভিবাদন, কৃতজ্ঞতা ও ধন্যবাদ। দৈনিক অালোকিত ৭১ সংবাদ পত্রিকাটি অলাইন পেরিয়ে ইপেপার ও অফলাইনে পদার্পণ করছে। এই শুভক্ষণে পত্রিকাটির সব সাংবাদিক ভাই-বোন সহ পত্রিকা প্রকাশের সঙ্গে যুক্ত আছেন তাদের সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। পাশাপাশি দৈনিক অালোকিত ৭১ সংবাদ পত্রিকার পাঠক ও শুভানুধ্যায়ীদেরও শুভেচ্ছা।

    পাঠকপ্রিয় এ দৈনিকের অনলাইন ও ইপেপারে আমি প্রত্যাশা করি, সামনের দিনগুলোতে বাংলার ইতিবাচক খবর আমরা ছড়িয়ে দিতে চাই বিশ্বব্যাপী। আসুন সবাই মিলে দেশকে এগিয়ে নিয়ে যাই। বাংলাদেশের গৌরব ছড়িয়ে পড়ুক পৃথিবী জুড়ে। আশা করি পত্রিকাটির বস্তুনিষ্ঠ, নিরপেক্ষ সংবাদ পরিবেশনের যে জ্বলন্ত দৃষ্টান্ত জাতির সামনে স্থাপন করেছে তা ভবিষ্যতেও অক্ষুণ্ণ থাকবে ইনশাআল্লাহ।

    ‘সত্যর অনুসন্ধানী অামরা’ স্লোগান সামনে রেখে দেশের অন্যতম সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেক্টরিতে ‘দৈনিক অালোকিত ৭১ সংবাদ’ অন্তর্ভূক্ত একটি সুনামধন্য জনপ্রিয় জাতীয় দৈনিক অনলাইন পত্রিকা “দৈনিক অালোকিত ৭১ সংবাদ” হয়েছে জেনে আমি আনন্দিত। আধুনিক পত্রিকা হিসেবে এটির পাঠক প্রিয়তার অন্যতম কারণ সব শ্রেণী-পেশার মানুষের তথ্যচাহিদা পূরণে সদা তৎপর থাকা। পাঠক, লেখক সবাই পত্রিকাটিতে পেয়ে থাকেন সংবাদ পরিবেশনে-বিশ্লেষণে তীক্ষ্ম পর্যবেক্ষণের পরিচয়।

    বাংলাদেশে সর্ববৃহৎ মিডিয়া ই- ডিরেক্টরিতে রয়েছে, জাতীয় এবং আঞ্চলিক পত্রিকা সকল অনলাইন নিউজ পোর্টাল, এফএম রেডিও , ইন্টারনেট রেডিও, টিভি চ্যানেল, আইপি টিভি, ইন্টারনেট টিভি, ম্যাগাজিন, বাংলা এবং ইংরেজি পত্রিকার ই-পেপার আরো রয়েছে বাংলা ব্লগসমুহ, চাকুরী, প্রযুক্তি, শিক্ষাসহ প্রয়োজনীয় সকল সংবাদ।

    অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে বলিষ্ঠ মত প্রকাশে ‘দৈনিক অালোকিত ৭১ সংবাদ’ দেশের অগ্রগামী একটি পত্রিকায় পরিণত হয়েছে। রাজনীতি, অর্থনীতি, জাতীয়, আন্তর্জাতিক সবখানেই রয়েছে এর অভিনবত্ব। পত্রিকাটি ইপেপার করায় ‘দৈনিক অালোকিত ৭১ সংবাদ’ পরিবারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

    মোঃ শিহাব অাহম্মেদ প্রাং
    সম্পাদক ও প্রকাশক
    দৈনিক অালোকিত ৭১ সংবাদ

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ