• Uncategorized

    শ্রীবরদীতে বাঁশঝাড় থেকে রাজমিস্ত্রির লাশ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

      প্রতিনিধি ২৭ অক্টোবর ২০২০ , ১:৩৮:৩৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ জাকারিয়া খান জাহিদ-শেরপুর জেলা প্রতিনিধিঃ

    শেরপুরের শ্রীবরদীতে বাঁশঝাড় থেকে সাকলাইন (৩০) নামে এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৭ অক্টোবর (মঙ্গলবার) সকালে পৌর শহরের পূর্ব ছনকান্দা এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত সাকলাইন স্থানীয় মৃত মন্ডল মিয়ার ছেলে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা তাকে গলায় রশি বেধে বাঁশের সাথে ঝুলিয়ে রেখেছে বলে অভিযোগ তুলেছেন নিহতের পরিবার।

    নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত ১০টার দিকে বাড়ির পাশে ঈদগাহ মাঠ বাজারে চা খেতে যায় সাকলাইন। এরপর রাতে সে আর বাড়ি ফেরেনি। মঙ্গলবার সকালে আশপাশের লোকজন তার বাড়ির পাশে বাঁশঝাড়ে গলায় রশি বাঁধা লাশ ঝুলতে দেখে।

    পরে সকাল ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রত্যক্ষদর্শীরা জানায়, বাঁশঝাড়ে যেখানে লাশ ঝুলেছিল তার নিচে ও আশপাশে ফোটা ফোটা রক্ত দেখা গেছে। এতে তারা ধারণা করছেন, সাকলাইনকে পরিকল্পিতভাবে হত্যার পর বাঁশঝাড়ে ঝুলে রাখা হয়েছে।

    নিহতের স্ত্রী পারভিন ও ছেলে সোহাগ মিয়া জানায়, তাদের প্রতিবেশী রাইস মিল মালিক আজগর আলীর সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে মামলাও হয়েছে। প্রতিপক্ষরা তাকে পরিকল্পিতভাবে হত্যা করে সেখানে ঝুলে রেখেছে বলে তারা অভিযোগ করেন।

    এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল সংগ্রহ করে ময়নাতদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। ওই ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে হত্যা মামলা দায়ের করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ