• আইন ও আদালত

    শ্রীনগর সদরে সীমানা বিরোধের জের ধরে মারপিটে আহত-১

      প্রতিনিধি ১৬ এপ্রিল ২০২২ , ১২:১০:৫৫ প্রিন্ট সংস্করণ

    এমএ কাইয়ুম-মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগর সদরে বসত বাড়ীর সীমানা নিয়ে বিরোধের জের ধরে রাজেস পোদ্দার(৩৫) নামে একজনকে পিটিয়ে আহত করা হয়েছে। গতকাল শুক্রবার(১৫ এপ্রিল) দুপুর সোয়া ২টার দিকে উপজেলার শ্রীনগর সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পোদ্দারপাড়া এলাকায় এ মারপিটের ঘটনা ঘটে। স্থানীয়রা আহত রাজেস পোদ্দারকে উদ্বার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এব্যাপারে আহত রাজেস পোদ্দার বাদী হয়ে বিমল পোদ্দার(৪২)সহ ৩জনকে বিবাদী করে থানায় একটি সাধারন ডায়রী করেন।

    আহতের অভিযোগ সূত্রে জানা যায়, বসতবাড়ীর সীমানা নির্ধারন নিয়ে দীর্ঘদিন যাবৎ প্রতিবেশী মৃত বিশ্বনাথ পোদ্দারের ছেলে বিমল পোদ্দার(৪২)গংদের সাথে বিরোধ চলে আসছিল। গতকাল শুক্রবার দুপুরের দিকে আহত রাজেস পোদ্দারের বাড়ীর সীমানার মধ্যে বিমল পোদ্দারগং ময়লা আর্বজনা ফেললে ভুক্তভোগী প্রতিবাদ করায় উক্ত বিরোধের জের ধরে বিমল পোদ্দারসহ তার ভাই শ্যামল পোদ্দার(৩৮), বোন মিতা রানী পোদ্দার(৩৫)গং হাতে লাঠি শোঠা,

    কাঠের ডাসা ইত্যাদি নিয়ে রাজেস এর উপর অতর্কিথ হামলা চালায় এবং লাঠি লোহার দিয়ে এলোপাথারীভাবে পিটিয়ে রাজেসকে গুরুত্বর আহত করে। আহতের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সময় সুযোগ মত পেলে খুন জখম করবে বলে হুমকি দিয়ে বিমল পোদ্দার গং চলে যায়। শ্রীনগর থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক(এএসআই) আক্তার খান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ