• ঢাকা বিভাগ

    শ্রীনগরে যশলদিয়া কবুতরখোলা হাট-বাজার উদ্ধোধন উপলক্ষে আলোচনা ও দোয়া

      প্রতিনিধি ৭ জুন ২০২২ , ৫:৪৩:১০ প্রিন্ট সংস্করণ

    এমএ কাইয়ুম-মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগর ও লৌহজংয়ের যশলদিয়া কবুতরখোলা হাট-বাজার সাপ্তাহিক গরু-ছাগলের হাটের শুভ উদ্ধোধন উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার(৬ জুন) বিকেল ৪টায় শ্রীনগর ও লৌহজং উপজেলার সীমান্তে অবস্থিত যশলদিয়া কবুতরখোলা হাট-বাজার কমিটির উদ্যােগে এ আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা শ্রেষ্ঠ ও মেদেনী মন্ডল ইউপি চেয়ারম্যান মোঃ আশরাফ হোসেন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্য ও কোলাপাড়া ইউনিয়ন আঃ লীগের সভাপতি এম মাহবুব উল্লাহ কিসমত, রাঢ়ীখাল ইউপি চেয়ারম্যান বারেক খান বারী, ভাগ্যকুল ইউপি চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাৎ, জেলা পরিষদের সদস্য ও

    ভাগ্যকুল ইউনিয়ন আঃলীগের সাধারন সম্পাদক মনির হোসেন মিটুল, মেদেনী মন্ডল ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আলী আকবর, রাঢ়ীখাল ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ বেপারী, মেদেনী মন্ডল ইউনিয়নের ওয়ার্ড আঃলীগের সভাপতি আবুল কাশেম,যশলদিয়া কবুতরখোলা হাট-বাজার কমিটির সদস্য হারুন অর রশিদ, ওয়াহিদুজ্জামান ওয়াহিদ, শেখ মোঃ মাসুদ, মোঃ মাতিন, সামাদ মুন্সী, নুরনবী অন্তু প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ