• Uncategorized

    শ্রীনগরে বাঘড়ায় চাঁদা না পেয়ে প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা আহত-১

      প্রতিনিধি ৯ মে ২০২১ , ৭:০১:৪৩ প্রিন্ট সংস্করণ

    শ্রীনগর( মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

    শ্রীনগরে বাঘড়ায় চাঁদা না পেয়ে প্রবাসীর উপর হামলায় ১জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।শনিবার( ৮ মে) উপজেলার বাঘড়া ইউনিয়নের পূর্ব বাঘড়া গ্রামে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা আহত প্রবাসী সম্রাট শেখ( ৩০) কে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এব্যাপারে আহত প্রবাসীর বড় ভাই আক্তার হোসেন বাদী হয়ে শ্রীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেন।প্রবাসীর অভিযোগ সূত্রে জানা যায়,

    উপজেলার বাঘড়া ইউনিয়নের পূর্ব বাঘড়া গ্রামের আব্দুস সালামের ছেলে দীর্ঘদিন যাবৎ সৌদি আরবে থাকে। গত আড়াই মাস পূর্বে সম্রাট ছুটিতে বাড়ীতে আসে।বাড়ীতে আসার পর থেকেই মাঘডাল গ্রামের হান্নান চৌকিদারের ছেলে রুবেল(৩০), সূর্যর ছেলে বাবু(২৮), মনুর ছেলে রাসেল(২৪), মানিক(২২), রবার ছেলে রাব্বি(২৪), বাঘড়া গ্রামের মুরশিদের ছেলে সুমন(৩২), মীর মহসিন ঘটকের ছেলে সবুজ(৩৪), আবুল চৌকিদারের ছেলে শাকিল চৌকিদার(২৯) গং বিভিন্ন তারিখ ও সময়ে সম্রাট শেখের কাছে চাঁদা দাবি করে আসছিল।

    সম্রাট চাঁদা না দিয়ে তার মোবাইল ফোনটি বন্ধ রাখায় তারা সম্রাটের উপর ক্ষিপ্ত হয়। ঘটনার দিন বিকেল ৫ টার দিকে সম্রাট নিজ বাড়ীর সামনে হাটাহাটি করেছিল। এ সময় উক্ত রুবেল গংসহ আরো অজ্ঞাত নামা ৭/৮ জন একটি সস্ত্রাসীরা হাতে লাঠি হকিস্টিক, রামদাসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সম্রাটের উপর হামলা চালিয়ে তাকে গুরুত্বর আহত করে। বাবুর হাতে থাকা রামদা দিয়ে খুন করার উদ্দেশে সম্রাটের মাথা কোপ মারলে সম্রাট ডান হাতে ফিরালে হাতে গুরুত্ব কাটা জখম হয়।

    অন্যান্যরা সম্রাটকে লাঠি হকিস্টিক দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে এবং সম্রাটের সাথে থাকা দেড়ভরি স্বর্ণের চেইন, মানিব্যাগসহ ব্যাগে সৌদির রিয়েলসহ নগদ ৩৫ শত টাকা একটি অপ্পো মোবাইল সেট নিয়ে যায়। আহতর ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসী সময় মত পাইলে সম্রাটকে খুন জখম করার হুমকি দিয়ে চলে যায়।এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঞার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি একটু ব্যস্ত আছি। বিষয়টি দেখতেছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ