• ঢাকা বিভাগ

    শ্রীনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারপিটে আহত-১

      প্রতিনিধি ১৪ ডিসেম্বর ২০২১ , ১২:২৩:২৫ প্রিন্ট সংস্করণ

    এমএ কাইয়ুুম-শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারপিটে ১জন আহত হয়েছে। মঙ্গলবার(১৪ ডিসেম্বর) বিকেল ৪টার দিকের উপজেলার পাটাভোগ ইউনিয়নের পাটাভোগ গ্রামে এ মারপিটের ঘটনা ঘটে। স্থানীয়রা আহত কাইয়ুম শেখ(৩৭)কে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এব্যাপারে কাইয়ুম শেখ বাদী হয়ে আক্কাস আলীকে বিবাদী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

    থানার অভিযোগ সূত্রে জানা যায়, বাদী কাইয়ুম শেখের বাড়ীর সংলগ্ন পুকুর নিয়ে দীর্ঘদিন ধরে শত্রæতা চলে আসতেছিল। ঘটনার দিন বাদী পুকুরের সীমানায় খুটি গাড়তে গেলে প্রতিবেশী আক্কাস আলী এসে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে খুটি গাড়তে নিষেধ করে। বাদী কথা না শুনে পূনরায় কাজ করতে গেলে তাকে এলোপাথারীভাবে লাঠি দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে আহত করে।

    বাদীর ডাক চিৎকারে আশপাশের উজ্জল ও আনিসসহ আরো লোকজন এগিয়ে আসলে বাদীকে খুন করে গুম করে ফেলার হুমকি দেয় চলে যায়। পরে জখমীকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, এখনও অভিযোগ হাতে পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ