• ঢাকা বিভাগ

    শ্রীনগরে গৃহবধুর রহস্যজনক মৃত্যূ

      প্রতিনিধি ৮ মার্চ ২০২২ , ৪:৫৬:৪৬ প্রিন্ট সংস্করণ

    শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগরে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যূ হয়েছে। মঙ্গলবার (৮ মার্চ) বিকেল ৪ টার দিকে উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের উত্তর রাঢ়ীখাল এলাকায় এ মৃত্যুর ঘটনা ঘটে। মৃতা গৃহবধু মুনা আক্তার(২০) উপজেলার উত্তর রাঢ়ীখাল এলাকার আরিফুল ইসলাম জয়ের স্ত্রী ও কোলাপাড়া ইউনিয়নে দক্ষিন কোলাপাড়া গ্রামের মৃত বিপ্লব খানের মেয়ে মৃতার মা কাকলী আক্তার।

    স্থানীয় সূত্রে জানা যায়, গত ১ বছর পূর্বে মুনা আক্তারের সাথে পারিবারিকভাবে উত্তর রাঢ়ীখাল গ্রামের আমিনুল ইসলাম লালমিয়ার ছেলে আরিফুল ইসলাম জয়ের বিয়ে হয়। মঙ্গলবার বিকেল ৩ টার দিকে মুনা তার মা কাকলী আক্তারকে ফোনে বলে মা আমি ভালো আছি। তুমি এসে দেখা করে যেও। পড়ে হঠাৎ তার তলপেটে ব্যাথা অনুভব হইলে মুনার স্বামী ও শ্বাশুরী শিউলী বেগম মুনাকে বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

    হাসপাতালে স্বামী আরিফুল ইসলাম জয় মুনাকে নিয়ে আসলেও ডাক্তার মুনাকে মৃত ঘোষনা করায় তাৎক্ষনিক স্বামী আরিফুল ইসলাম জয় পালিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শ্রীনগর থানা সংবাদ পেয়ে হাসপাতালে এসে লাশের সুরতহাল রির্পোট তৈরী করে।শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর কর্তব্যরত চিকিৎসক জানান, মৃতাকে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যূ হয়েছে।

    শ্রীনগর থানার এসআই মেরাজুল ইসলাম বলেন, হাসপাতাল থেকে ডাক্তার কর্তৃক ফোন পেয়ে হাসপাতালে এসে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করি এবং আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ