• Uncategorized

    শ্রীনগরে করোনা ভ্যাকসিন প্রদান সংক্রান্ত জরুরী সভা অনুষ্ঠিত 

      প্রতিনিধি ৪ ফেব্রুয়ারি ২০২১ , ২:২৬:২৬ প্রিন্ট সংস্করণ

    শ্রীনগরে করোনা ভ্যাকসিন প্রদান সংক্রান্ত জরুরী সভা অনুষ্ঠিত শ্রীনগরে করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রদান কার্যক্রম বাস্তবায়ন সংক্রান্ত উপজেলা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।  শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন।

    উপজেলা পরিষদের চেয়ারম্যান মসিউর রহমান মামুন, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, সহকারী কমিশনার (ভূমি) কেয়া দেবনাথ, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঞা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ রেজাউল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক হারুন উর রশিদ, শ্রীনগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আরিফ হোসেন, শ্রীনগর ইউনিয়ন (সদর) পরিষদের সচিব মোকসেদুল করিম প্রমুখ।  

    সভায় করোনার ভ্যাকসিন নিয়ে গুজবে কান না দেওয়ার জন্য আহবান জানানো হয়। এ সময় বক্তারা আরো বলেন অগ্রাধিকার গ্রুপের বাইরে ৫৫ বছরের বা উপরের যে কারো জন্য নিবন্ধন প্রক্রিয়া উন্মুক্ত রয়েছে। আগে নিবন্ধন সম্পন্ন হলে আগেই করোনার ভ্যাকসিন পাওয়া যাবে। অনলাইনে www.surokkha.gov.bd এই ওয়েব সাইডে প্রবেশ করে নিবন্ধন প্রক্রিয়া সম্পাদন করা যাবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ