• Uncategorized

    শাহজাদপুরে পুলিশের অভিযানে আটক ৯ জুয়ারি

      প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২১ , ১:৪৪:১৫ প্রিন্ট সংস্করণ

    সিরাজগঞ্জে শাহজাদপুর উপজেলার পৌর সদরের শক্তিপুর মহল্লায় অভিযান চালিয়ে ৯ জুয়ারিকে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ। একটি গোপন সংবাদের ভিত্তিতে শাহজাদপুর থানার এস আই মোঃ এসলাম আলী, এএসআই মোঃ সুমন সাঈদ, এএসআই মোঃ নূর নবীসহ পুলিশের একটি চৌকস দল উপজেলার পৌর সদরের শক্তিপুর মহল্লার শাহান আলী বাড়িতে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ৯ জুয়ারিকে আটক করে।

    অভিযানে জুয়ার আসর থেকে মৃত রতি প্রামানিকের ছেলে শফিকুল ইসলাম (৩৫ ), আরজান শেখের ছেলে বাবলু ওরফে গোরা (৪২), কাদের শেখের ছেলে মোঃ শাহান (৫৬), আনছার প্রামানিকের ছেলে মোঃ বাবু (৪৫), নজির উদ্দিনের ছেলে কন্নু (৪৬), মৃত গফুরের ছেলে খালেক (৩৮), ওজেদ শেখের ছেলে আউয়াল (৪০), নজু শেখের ছেলে মিনহাজ (৪০), বদিউজ্জামানের ছেলে শামিম (৩০) কে আটক করা হয়।

    এসময় তাদের কাছ থেকে নগদ অর্থ এবং জুয়া খেলার সামগ্রী জব্দ করা হয়। শুক্রবার দুপুরে তাদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

    এলাকাবাসী জানায়, জুয়ারুদের কারণে নিজের সন্তান নষ্ট হয়ে যাচ্ছে এবং যুবসমাজ ধ্বংসের মুখোমুখি হয়ে দাঁড়িয়েছে, আটককৃতদের যথাযথ শাস্তি প্রদান করলে একটু হলেও শান্তি আসবে। অপরদিকে থানা পুলিশ জানায়, শাহজাদপুর থানার সকল এলাকাতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ