• বিনোদন

    শাকিব ‘মাইন্ড’ করে থাকলে আমি ‘সরি’: ঝন্টু।

      প্রতিনিধি ৩ জানুয়ারি ২০২২ , ৬:৫৫:৫৮ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্কঃ

    চলচ্চিত্রের বিভিন্ন শিল্পীদের নিয়ে প্রায়শই বিতর্কিত ও কটূক্তিমূলক মন্তব্য করে থাকেন জৈষ্ঠ্য চলচ্চিত্র নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। এতে করে সাধারণ মানুষদের মনে নেতিবাচক প্রতিক্রিয়ার সৃষ্টি হচ্ছে। সেই সঙ্গে এমন গুণী নির্মাতার অযাচিত মন্তব্য ঘিরে প্রশ্নবিদ্ধ হচ্ছে ঢাকাই সিনেমা অঙ্গন। এমনটাই মনে করছেন অনেকে।

    সম্প্রতি আমেরিকায় ‘গলুই’ সিনেমার ডাবিংয়ের জেরে শাকিব খানকে বিরূপ মন্তব্য করে তোপের মুখে পড়েন দেলোয়ার জাহান ঝন্টু। শাকিব খান নিজেও ক্ষুব্ধ হন! এমনকি তিনি আইনের আশ্রয় নেয়ার কথাও জানান।

    অবশেষে শাকিবকে জড়িয়ে নির্মাতা ঝন্টু যে বক্তব্য দিয়েছিলেন, তার ভুল স্বীকার করে শাকিবের উদ্দেশে ‘সরি’ বলেছেন।

    ঝন্টুর দাবী, তাকে গুটি কয়েক মানুষ ভুল বুঝিয়েছিলেন। না বুঝেই তিনি শাকিবের উপর ক্ষিপ্ত হয়ে মন্তব্য করেন, ‘তাকে থাপ্পড় দেয়া উচিত’। ঝন্টু বলেন, আমার ঠিক মনে নেই এভাবে বলেছিলাম কিনা। যদি বলে থাকি তবে ইন্ডাস্ট্রির স্বার্থে বলেছিলাম।

    দেলোয়ার জাহান ঝন্টু বলেন, পরে নিজের ভুল বুঝতে পেরেছি। আমার কথায় যদি শাকিব মাইন্ড করে থাকে দুঃখ পেয়ে তাহলে আমি সরি। আমি মনে করি, আমার এভাবে বলা ভুল হয়েছে। আমি আর কোনোদিন এভাবে বলবো না।

    ঝন্টু বলেন, গলুই সিনেমার কেউ আমাকে কিছু বলতে বলেনি। আমি নিজেই অধিকার নিয়ে বলেছিলাম। শাকিব যদি অধিকার না দিয়ে মাইন্ড করেছে তাই আমি মনে করি আমার বলাটা উচিত হয়নি। আমি নিজেকে দোষী মনে করছি

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ