• Uncategorized

    শত শত নেতাকর্মী নিয়ে শোক দিবসে অংশগ্রহণ-মেম্বার নাসির-দৈনিক অালোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ১৯ আগস্ট ২০২০ , ৫:০৭:২৬ প্রিন্ট সংস্করণ

     

     

    সাদ্দাম হোসেন মুন্না-স্টাফ রিপোর্টার:

    বাঙালী জাতির শোকের মাস আগস্ট। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জর সোনারগাঁওয়ে মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভায় উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মেম্বার মোঃ নাছির উদ্দিন শোক রেলীর মাধ্যমে শত শত নেতাকর্মী নিয়ে অংশগ্রহণ করেন।

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরনে জাতীয় শোক দিবস উপলক্ষে  গতকাল মঙ্গলবার (১৮ আগস্ট) বাদ জোহর উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এই মিলাদ মাহফিল, দোয়া, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ আয়োজনে মেম্বার নাছির উদ্দিন নেতাকর্মী নিয়ে অংশগ্রহণ সহ আয়োজিত আলোচনা সভা ও কাঙ্গালী ভোজের পুরো ব্যয় ভার বহন করেন।

    নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নিজাম উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও-৩ আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লা আল কায়সার,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান।

    শম্ভুপুরা ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল কাইয়ূমের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন সহ উপজেলা ও শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ