• আইন ও আদালত

    লোহাগড়ায় সচিবালায়ের চাকরির পাওয়ার দেখিয়ে অসহায় পরিবারকে মারধরের অভিযোগ

      প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২২ , ৫:০৬:১৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল তিলা প্রতিনিধি:

    নড়াইলের লোহাগড়া উপজেলার লোহাগড়া ইউনিয়নের কামঠানা গ্রামে জমি জমা সংক্রান্তের জের ধরে সচিবালয়ে চাকরির পাওয়ার দেখিয়ে অসহায় এক পিতা পুত্র কে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ২০ তারিখ মঙ্গলবার আনুমানিক সন্ধ্যা ৬টার সময় কামঠানা গ্রামে মিটু শেখ ও তার ছেলে শাকিবের উপর অতর্কিত হামলা চালিয়েছেন একই গ্রামের দেলোয়ার হোসেন এর ছেলে সচিবালয়ের চাকরি রত মোঃ মেহেদী হোসেন ও তার গ্যাং দল মিলে। ভুক্তভোগী স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যার দিকে কামঠানা ভেড়ী উপরে মিটু ও তার ছেলে সাকিব আসার পথে পূর্ব থেকে উৎপেতে থাকা মেহেদী ও তার লোকজন নিয়ে অতর্কিত আমলা চালিয়ে মিঠু শেখ এর চোখ মাথায় সহ শরীরের বিভিন্ন স্থানে লোহার রড,হকিস্টিক দিয়ে আঘাত করেন।

    এ সময় স্থানীয় কয়েকজনের সাথে কথা হলে তারা জানাই মেহেদী সচিবালায় চাকরি পাওয়ার দেখিয়ে নিরীহ অসহায় মানুষদের সাথে খারাপ আচরণ ও ভয়-ভীতি দেখেন তার আচরণে মানুষ অতিষ্ঠ। এসময় মেম্বার রতন শেখ, এবং বীর মুক্তিযোদ্ধা মোঃ জালাল মোল্লা মারামারির ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এসময় সাকিব তার বাবা কে ঠেকাতে গেলে তাকেও বেধড়ক মারধর করে মেহেদী ও তার লোকজন,এসময় স্থানীয় লোকজন এসে উদ্ধার করে তাদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লিকে ভর্তি করেন।

    লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুত্রে জানা যায় মিটু শেখ এর চোখে গুরুতর আঘাত রয়েছে এবং সাকিব এর শরীরে মারধরের আঘাত আছে। তারা বর্তমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসাধীন অবস্থায় আছে। এবিষয়ে লোহাগড়া থানার বর্তমান ওসির দায়িত্বে থাকা ওসি তদন্ত হারান চন্দ্র পাল, বলেন অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ