• খুলনা বিভাগ

    লোহাগড়ার নিউজ করায় সাংবাদিক কে হুমকি

      প্রতিনিধি ৬ অক্টোবর ২০২২ , ১০:০৫:১৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান:

    নড়াইল জেলার লোহাগড়া পৌরসভা এলাকার সিংগা গ্রামের মৃত হেমায়েত সরদার এর ছেলে কাশেম সরদারের নামে আনুমানিক তিন মাস আগে নারী কেলেঙ্কারি ও জুয়ারীর নিউজ করাই সাংবাদিক মোঃ আজিজুর বিশ্বাস কে হুমকি ও টাকা দিয়ে মাস্তান ভাড়া করে তার হাত,পা,কাটার জন্য পাঁয়তারা দিচ্ছেন কাশেম,এমনটা অভিযোগ সাংবাদিক আজিজুর বিশ্বাস এর,এঘটনায় লোহাগড়া থানায় একটি সাধারন ডাইরী করা হয়েছে।

    সাংবাদিক আজিজুর বিশ্বাস বলেন শুধু এই হুমকি ধামকি দিয়ে থেমে নেই কাশেম সে বিভিন্ন লোক ভাড়া করে আমাকে মারার চেষ্টা করতেছেন আমি এবিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। আজিজুর বিশ্বাস আরো বলেন কাশেম এর নারী কেলেঙ্কারি,জূয়া খেলা, সুদেকারবারি ও তার নিজের শাশুড়িকে মারধরের বিভিন্ন প্রমাণ আমার কাছে থাকায় কাশেম এগুলো করতেছেন।

    সিংগা গ্রাম সূত্রে জানা গেছে কাশেম এর বাবার বাড়ি কালিয়া উপজেলায় তার বাবা বিয়ে করে এখানে থাকেন। এবং কাশেম দীর্ঘদিন দেশের বাইরে থেকে এসে কিছু টাকার মালিক হয়ে সে নিজেকে অনেক কিছুই মনে করেন। এলাকায় টাকার দাপট দেখিয়ে চলে।নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন,এই গ্রাম সহ কাশেম এর অনেক নারী কেলেঙ্কারি,সুদের ব্যবসা, জুয়া খেলা, এবং অসহায় মানুষের দুর্বলতার সুযোগ নিয়ে টাকা ধার দিয়ে ওই বাড়ির মেয়েদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ফায়দা লুটে কাশেম।

    এবং সিংগা গ্রামের চোর,মাদক সেবনকারী, ও জুয়াড়িদের সাথে সম্পর্ক তার। ভয়ে সাধারণ জনগণের কিছু বলার নাই। তার অবৈধ একটা গাড়ি আছে তাতে অনেক সময় চুরির মাল আনা নেওয়া করে।আরো জানা গেছে এসব ঘটনা নিয়ে পারিবারিক ভাবে তাদের অনেক সালিশ হয়েছে এতেও থেমে নেই কাশেম চালিয়ে যাচ্ছে তার অপকর্ম। এবিষয়ে কাশেম এর সাথে মুঠোফোনে 01727788878, যোগাযোগ করলে সাংবাদিক আজিজুর বিশ্বাস কে লোক দিয়ে মারানো ও হুমকির বিষয়ে অস্বীকার করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ