• Uncategorized

    লালমনিরহাটের ভোটমারী  ইউনিয়নে ভূমি দস্যুদের বিরুদ্ধে ভূমি মালিকদের মানববন্ধন

      প্রতিনিধি ৭ জানুয়ারি ২০২১ , ৮:৫৭:৪৬ প্রিন্ট সংস্করণ

    লালমনিরহাটের ভোটমারী  ইউনিয়নে ভূমি দস্যুদের বিরুদ্ধে ভূমি মালিকদের মানববন্ধন  লালমনিরহাটের  কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়নে ভূমি দস্যুদের শাস্তির দাবি করে ও ভূমি মালিকেরা বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। ৭ই  জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১০ টায় দক্ষিণ ভোটমারী ভুল্যারহাটে জড়ো হয় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে। কৃষক শ্রমিক ভাই ভাই ভূমি দস্যুদের শাস্তি চাই। কৃষক শ্রমিক ভাই ভাই আদর্শ আশ্রয়নের ভূমির রক্ষা চাই। ভূমি বাঁচাও দেশ বাঁচাও ভূমির মালিক এক হও ইত্যাদি স্লোগান দেন ইউনিয়নের ভূমি মালিকগণ।

    মিছিল শেষে দক্ষিণ ভোটমারী ভুল্যারহাট বাসস্ট্যান্ডে বুড়িমারী- ঢাকা মহাসড়কে ভূমি মালিকগণ জড়ো হয় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন

    মানববন্ধনে ভূমি মালিকগণ জানান, দক্ষিণ ভোটমারী, ভুল্যারহাটের আদর্শ আশ্রয়নে (বর্তমানে তিস্তার চর) আমরা বসবাস করে আসছিলাম হঠাৎ তিস্তা ভাঙ্গনের ফলে আমরা বাসস্থান হারিয়ে ফেলছি গত কয়েকবছর পর তিস্তা নদী জাগ্রত হওয়া দালাল চক্র রা ।  ভুয়া দলিল মৃত মানুষকে জীবিত দেখাইয়া নকল সিগনেচার ভোটার আইডি কার্ড নকল বানাইয়া। অসাধু কতিপয় মানুষের দ্বারা সেনা কল্যাণ সংস্থা  রাওয়া কম্প্লেক্স লেভেল এর নামে গভীর রাতে জমি রেজিস্টার করে নেয় । আমাদের প্রধানমন্ত্রীর কাছে একটাই আবেদন। ভূমিহীন আমরা আমাদের জমির দালাল দস্যুদের হাত থেকে মুক্তি চাই । এবং অসাধু কতিপয় দালাল দের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ