• Uncategorized

    লক্ষ্মীপুরে দুই মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

      প্রতিনিধি ২৯ নভেম্বর ২০২২ , ১২:২৩:৫৯ প্রিন্ট সংস্করণ

    তারেকুর রহমান-লক্ষ্মীপুর সদর প্রতিনিধির:

    লক্ষ্মীপুরে তিন হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া ব্যবসায়ী ইসমাইল হোসেনের ৭ বছর ও দুলাল হোসেনের ৫ বছর কারাদণ্ড দেওয়া হয়েছে। একই সঙ্গে তাদের ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১ বছর করে কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুর ১ টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন। লক্ষ্মীপুর জেলা জজ আদালতের সরকার কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দণ্ডপ্রাপ্ত দুইজনই মাদক ব্যবসায়ী।

    এতে আদালত তাদের দুইজনের ১২ বছরের কারাদণ্ড দিয়েছে। রায়ের সময় তারা আদালতে উপস্থিত ছিলেন। গ্রেপ্তারের পর থেকেই তারা কারাবন্দি ছিলেন। দণ্ডপ্রাপ্ত ইসমাইল সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের পূর্ব মহাদেবপুর গ্রামের মৃত রাহাত উল্যা মিয়ার ছেলে এবং দুলাল হোসেন একই এলাকার তাজুল ইসলামের ছেলে। মামলার এজাহার সূত্র জানায়, ২০২০ সালের ১০ সেপ্টেম্বর রাতে সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়নের গঙ্গাপুর গ্রাম থেকে ইসমাইল ও দুলালকে আটক করে জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশ।

    এসময় তাদের কাছে ৩ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এরমধ্যে ইসমাইলের কাছে ২ হাজার পিস ও দুলালের কাছে ১ হাজার পিস ইয়াবা ছিল। পরদিন ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. এহতেশামুল হক বাদী হয়ে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দু’জনের নামে মামলা দায়ের করেন। একই বছর ১৬ অক্টোবর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ও তদন্তকারী কর্মকর্তা মকবুল হোসেন তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানী ও সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে আদালতে রায় প্রদান করে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ