• Uncategorized

    র‍্যাব-৮ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা জেলার  সদর থানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা।

      প্রতিনিধি ১২ অক্টোবর ২০২০ , ৪:০৪:০৮ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা এর যৌথ উদ্যোগে অদ্য ১২ অক্টোবর ২০ইং তারিখ দুপুর আনুমানিক ০১:০০ ঘটিকার সময় বরগুনা জেলার সদর থানার গৌরিচন্না বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ফামের্সীতে মেয়াদ উত্তর্ীণ ও বিক্রয় নিষিদ্ধ ঔষধ রাখার অপরাধে।

    ১। মেসার্স মৃধা মেডিকেল হল এর মালিক মোঃ এনামুল হক(৩০), পিতা-মোঃ কনু মৃধা, সাং- গৌরিচন্না বাজার, থানা-সদর, জেলা-বরগুনাকে ১০,০০০/- টাকা, ২। মা মেডিকেল হল এর মালিক মোঃ শাহিন ইসলাম হাওলাদার(৩৫), পিতা-মৃত আঃ আজিজ হাওলাদার, সাং-গৌরিচন্না বাজার, থানা-সদর, জেলা-বরগুনাকে ৫,০০০/- টাকা, এবং ৩। মেসার্স ভাই ভাই মেডিকেল হল এর মালিক দুলাল চন্দ্র শীল(৫০), পিতা-গৌর চন্দ্র শীল।

    , সাং-গৌরিচন্না বাজার, থানা-সদর, জেলা-বরগুনাকে ১০,০০০/- টাকা সহ সর্বমোট ২৫,০০০/- টাকা টাকা জরিমানা করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালতের সহকারী পরিচালক, জনাব মোহাম্মদ সেলিম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৭/৫১ ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন।

    এব্যপারে পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখারুজ্জামান বলেন, এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ