• রাজশাহী বিভাগ

    রায়গঞ্জে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

      প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০২২ , ১:২৭:৩২ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    শনিবার ৩১ ডিসেম্বর সকালে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের ডুমরাই বাজারে মানব কল্যাণ সংঘ সামাজিক উন্নয়ন সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়। ফ্রি মেডিক্যাল ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট আলহাজ্ব মির্জা মোঃ খোয়াজ উদ্দিন।

    উক্ত ক্যাম্পে উপস্থিত থেকে রোগীদের স্বাস্থ্য সেবা দেন ডা: মির্জা ওয়ালিউল হাসনাত (রেজিস্ট্রার) নাক,কান ও গলা. বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জেনারেল হসপিটাল, সিরাজগঞ্জ, ডা: মাহবুবুল আলম (রেজিস্টার) নবজাতক শিশু-কিশোর ও পুষ্টি বিশেষজ্ঞ, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জেনারেল হসপিটাল, সিরাজগঞ্জ,ডা: রাজিয়া সুলতানা, গাইনি ও প্রসতি বিশেষজ্ঞ,

    নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ, সিরাজগঞ্জ,ডা: আহসান হাবিব মির্জা, জেনারেল চিকিৎসক, ঢাকা মেডিকেল, ডা: নাজিরা মনি (বিসিএস স্বাস্থ্য) গাইনি ও প্রসূতি বিশেষজ্ঞ।

    এসময় আরো উপস্থিত ছিলেন,মানব কল্যাণ সংঘের সভাপতি মো.শাহনুর আলম, সম্পাদক মো.নাজমুল হুদা মো.শওকত আলী,মির্জা আবু সাঈদ, ইঞ্জিনিয়ার লিয়াকত আলী, মিজানুর রহমানসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এসয়ম প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মানব কল্যাণ সংঘ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে সহযোগিতা এবং সম্প্রীতির মেলবন্ধন তৈরিতে ভূমিকা রাখবে বলে সকলের প্রত্যাশা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ