• গণমাধ্যম

    রাস্তায় হারিয়ে যাওয়া শিশুকে পেয়ে বাবা-মার কাছে তুলে দিল দুই সাংবাদিক

      প্রতিনিধি ২ ফেব্রুয়ারি ২০২২ , ২:২৫:২৮ প্রিন্ট সংস্করণ

    এমএ কাইয়ুম-শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

    রাস্তা হারিয়ে যাওয়া শিশু সন্তানকে পেয়ে তার বাবা-মার কাছে তুলে দিল শ্রীনগর উপজেলা প্রেসক্লাবের এমএ কাইয়ুম মাইজভান্ডারী ও মোস্তাকিম আহম্মেদ আলিফ নামে দুই সাংবাদিক। বুধবার (২ফেব্রæয়ারী) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের উমপাড়া ব্রীজ এলাকায় শিশু সোহাগ(৬)কে পেয়ে উদ্বার করে এনে তার বাবা-মার কাছে তুলে দেন শ্রীনগর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক এমএ কাইয়ুম মাইজভান্ডারী ও মোস্তাকিম আহম্মেদ আলিফ। হারিয়ে যাওয়া শিশু সোহাগ উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মদনখালী গ্রামের মতিউর রহমান খানের বাড়ীর ভাড়াটিয়া অটোচালক ওয়াদুদ মোল্লার ছেলে তার মা নাজমা বেগম।

    সাংবাদিক এমএ কাইয়ুম মাইজভান্ডারী ও মোস্তাকিম আহম্মেদ আলিফ ২ ফেব্রæয়ারী বিকেলে মোটর সাইকেল যোগে উপজেলার আলমপুর এলাকা থেকে তথ্য সংগ্রহের কাজ শেষে উপজেলা প্রেসক্লাবে ফেরার পথে ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের উমপাড়া ব্রীজের উপর ১৪-১৬ বছরে ৭/৮জন ছেলে কি যেন একটা ঘিরে রেখেছে দেখতে পেয়ে সাংবাদিকদ্বয় মোটর সাইকেল থামিয়ে দেখে ঐ ছেলেরা আনুমানিক ৬ বছরের একটি শিশুকে নিয়ে লাইভ করতেছে। তখন সাংবাদিকরা জিজ্ঞেস করে এই শিশুটি কার তখন ঐ তারা বলে শিশুটি হারিয়ে গেছে তার ঠিকানা বলতে পারছে না। তখন শিশুটির কাছে তার নাম জিজ্ঞাসা করলে সে বলে তার নাম সোহাগ। সে চুরাইন বাজারে পাশে মতি খানের বাড়ীতে তার বাবা-মা ভাড়া থাকে।

    তার সাথে তার বাবা-মা রাগ করায় সে বাড়ী থেকে চলে এসেছে। এখন সে মাওয়ার ওপাড় তার খালার বাড়ীতে যাবে। তখন সাংবাদিকরা মদনখালী এলাকার একজনকে ফোন দিয়ে মতি খানের বাড়ী থেকে কোন শিশু সন্তান হারিয়েছে কিনা জানতে চাইলে সে বলে আমি খোঁজ নিয়ে আপনাকে জানাচ্ছি। সাংবাদিকরা শিশুটিকে থানা পুলিশের কাছে রাখার উদ্দেশ্যে উমপাড়া থেকে দেউলভোগ এলাকা নিয়ে এসে শিশুটি সারাদিন অনাহার এবং শীতে কাতর হওয়ার তাকে একটি সুয়েটার কিনে পড়িয়ে দিয়ে খাবার খাওয়াতে থাকে। এমন সময় মদনখালী এলাকার মেম্বার রোমান ফোন দিয়ে বলে শিশুটি তার এলাকা থেকে হারিয়েছে। তার বাবা-মাকে নিয়ে সে আসতেছে। মেম্বার রোমানসহ শিশুটির বাবা-মা ও খালা আসমা বেগম শ্রীনগর উপজেলা প্রেসক্লাবে এসে বাবা-মা তার হারিয়ে যাওয়া শিশু সন্তানকে পেয়ে আনন্দের কান্না শুরু করে এবং দুইসাংবাদিককে নিজের ভাই বলে মনভরে দোয়া করে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ