• দুর্ঘটনা

    রায়গঞ্জের পল্লীতে ফুটবল খেলার প্রস্তুতি শেষে ইউসুফ আলী নামের এক যুবক আহত

      প্রতিনিধি ৩০ জুলাই ২০২২ , ২:৪৫:২৬ প্রিন্ট সংস্করণ

    মাসুদ রানা নামের আরেক যুবকের নিকট ফুটবল চাওয়ায় তাকে ফুটবল না দিয়ে তার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে বিখন্ডিত করে দিয়েছে। স্থানীয়রা ওই যুবককে সংঙ্গাহীন অবস্থায় উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ সদর হাসপাতাল পরে সেখান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার মাথায় ২৫টি সেলাই দেওয়া হয়েছে। তবে এখনো তার স্মৃতি শক্তি ফিরে আসেনি। নিষ্ঠুরতম এঘটনাটি ঘটেছে গত ২১ জুলাই ২০২২ বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে রায়গঞ্জ উপজেলার বাঐখোলা গ্রামে।

    এদিকে মৃত্যুর সন্ধিক্ষণে থাকা যুবক ইউসুফ আলীকে নিয়ে তার স্বজনরা ঢাকায় চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকার সুযোগে গত ২৪ জুলাই ২২ মাসুদ রানার নেতৃত্বে একদল সংঘবদ্ধ যুবক এসে ইউসুফ আলীর বাড়ীতে অতর্কিত হামলা চালায় ও বাড়ীতে থাকা নারীদের নানাভাবে ভয়ভীতি ও হুমকি দেখায়। এসময় আহত যুবক ইউসুফ আলীর স্ত্রী প্রতিবাদ মুখর হয়ে ওঠায় মাসুদ রানাসহ তিন যুবক ইউসুফ আলীর স্ত্রীকে জোর পুর্বক ধর্ষণের চেষ্টা করে।

    এসময় তার আত্নচিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এঘটনায় সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে গত ২৬ জুলাই ২২ মামলা দায়ের হয়েছে। অপরদিকে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করার ঘটনায় কোর্টে মামলা করার প্রস্তুতি চলছে বলে ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানিয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ