• রাজশাহী বিভাগ

    রায়গঞ্জের কৃতি সন্তান নূরুল ইসলাম উজ্জ্বল গুণিজন সম্মাননা পেলেন

      প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২৩ , ৯:৫০:৪৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

    গণ-মানুষের কল্যাণে মানবতার সেবায় বঙ্গ ফাউন্ডেশন গুণিজন সম্মাননা ২০২৩ পেলেন সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার কৃতি সন্তান ও আল-আরাফাহ্ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মুহাঃ নূরুল ইসলাম উজ্জ্বল বঙ্গ ফাউন্ডেশনের আয়োজিত অনুষ্ঠানে কচি কাচা মিলেনায়েতন সেগুনবাগিচা ঢাকায় এ সম্মাননা প্রদান করা হয়।

    মুহাঃ নূরুল ইসলাম উজ্জ্বল সিরাজগঞ্জের রায়গঞ্জে আল-আরাফাহ ইন্টারন্যাশনাল ট্রেনিং ইনস্টিটিউটের প্রতিষ্ঠা করেন যার মাধ্যমে কর্মক্ষণ মানুষ কে প্রশিক্ষন দিয়ে গণমানুষের কল্যানে তিনি নিজেকে বিলিয়ে দিচ্ছেন।;সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ সলংগা) এই আসনে গণমানুষের কল্যানে কাজ করছেন তিনি। যে কারণে এই আসনের মানুষের মনে জায়গা করে নিয়েছেন। বিগত সিরাজগঞ্জ -৩ এর জাতীয় সংসদ সদস্য নির্বাচনে সফল ভাবে অংশ গ্রহণ করেছিলেন।

    মুহাঃ নূরুল ইসলাম উজ্জ্বল তার জন্মভূমির মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছেন,

    তিনি বলেন নেতাদের মানুষের মাঝে বিলিয়ে দিতে হবে।

    মুহাঃ নূরুল ইসলাম উজ্জ্বল হাজারো মানুষের কর্ম তৈরি করছেন। নিষ্ঠার সাথে আল-আরাফাহ গ্রুপের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক এর দায়িত্ব পালন করে চলেছেন। করোনার সময় দৃষ্টান্ত স্থাপন করেছেন এ কারণে তিনি রায়গঞ্জ তাড়াশ সলংগার মানবিক লিডার নামে পরিচিত হয়েছেন। শুধু তাই নয় তাঁর কর্ম দক্ষতা মূল্যায়নে ভালো কাজের ফলে অসংখ্য বার পুরষ্কার পেয়েছেন । রায়গঞ্জ-তাড়াশ সলংগা আসনের অধিকার বঞ্চিত মানুষের অধিকার আদায়ে এবং গণমানুষের কল্যানে তিনি নিজেকে বিলিয়ে দিতে কাজ করছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ