• চট্টগ্রাম বিভাগ

    রামগতিতে জামেয়া ইসলামিয়া কলাকোপার ইতিহাসে নতুন অধ্যায় সূচিত

      প্রতিনিধি ৯ অক্টোবর ২০২২ , ৪:১১:৩০ প্রিন্ট সংস্করণ

    মাহবুবুর রহমান-রামগতি উপজেলা প্রতিনিধি:

    যারা মাওলানা হান্নান সাহেব কে টাকা আত্মসাতের বিষয় অপবাদ দিল আজকে তারাই মাওলানা হান্নান কে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন ।তার জন্য ধন্যবাদ দিচ্ছে এলাকাবাসী ও প্রাত্তন ছাত্র পরিষদের নেতাদের-কে। তারা ১১ বছর পূর্বে এই মিয়া পরিবারের বিরুদ্ধে আন্দোলন করেছিল। যখন আবদুল হান্নান সাহেবকে টাকা আত্মসাৎদের অপবাদে মাদরাসা থেকে তাড়িয়ে দিয়েছে।আজ সে মিয়া পরিবারের মাধ্যমে মাওলানা আবদুল হান্নান সাহেবকে পুনরায় মোহতামিমে পদে নিয়োগ দেওয়া হয়।

    এতে আলহামদুলিল্লাহ! সবাই খুশি। তবে! খুশি নেই কেরানি জাহাঙ্গীর মাস্টার ও মাও হাসান।কারণ! এই আবদুল হান্নান সাহেবকে তাড়ানোর পেছনে সবচেয়ে বিরাট ভূমিকা ছিল কেরানী জাহাঙ্গীর মাস্টারের। শুনতে পেলাম কেরানি জাহাঙ্গীর মাস্টার নাকি বাকরুদ্ধ হয়ে গেছে! হাট এটাক করেছে!?
    তবে আমাদের সকলের পরামর্শ হলো।হযরত মাওলানা আবদুল হান্নান সাহেবকে পুনরায় মাদরাসা গঠনের দিকে পূর্ণ মনোযোগ দিতে হবে।এবং সেই জাহাঙ্গীর মাস্টার আর হাসান গংদের থেকে সতর্কতা অবলম্বন করতে হবে।

    যেন মাওলানা আবদুল হান্নান সাহেবকে পুনরায় কোন ধরনের সমালোচনার লক্ষবস্তুতে এই জাহাঙ্গীর মাস্টার গ্যাংরা পেলতে না পারে। ধন্যবাদ দিচ্ছি প্রাত্তন ছাত্র পরিষদের নেতাদেরকে।যে মাওলানা আবদুল হান্নান সাহেবকে পুনরায় মাদরাসায় নিয়োগ দিয়ে তার শত্রুদের গালে ছটোপঘাত করছে।তাদেরকে বলবো! মাদরাসার পড়াশোনার গতিকে ফিরিয়ে আনতে প্রয়োজন যোগ্য ও শিক্ষা পরিচালনায় দক্ষ শিক্ষা সচিব নিয়োগের ব্যবস্থা করা।
    এক্ষেত্রে এলাকাবাসী ও সচেতন মানুষের দৃষ্টিতে মুফতি নেজাম সাহেবের বিকল্প নেই। সুতরাং তাকে নিয়োগের ব্যবস্থা করা হোক এটা এলাকাবাসীর প্রাণের দাবি

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ