• চট্টগ্রাম বিভাগ

    রামগতিতে আলোর দিশারী ব্লাড ব্যাংক এর পক্ষথেকে পথচারীদের মাঝে ইফতার বিতরণ

      প্রতিনিধি ৩০ এপ্রিল ২০২২ , ২:২৩:২৯ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুর জেলার রামগতিতে আলোর দিশারী ব্লাড ব্যাংক
    এর পক্ষথেকে আজ ২৭ই রমজান পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়। আলোর দিশারী ব্লাড ব্যাংকের সভাপতি মোঃ ইসমাইল হোসেন সিরাজী বলেন দৈনন্দিন নানাবিধ ব্যস্ততার কারণে অনেক রোজাদারকে ইফতারের মুহুর্তে সড়কে কাটাতে হচ্ছে। এ সময়ে রোজাদারদের স্বস্তি দিতে রামগতি উপজেলার বিভিন্ন পয়েন্টে এই ইফতার সামগ্রী বিতরণ করা করেছি।

    “সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা এ উদ্যোগ নিয়েছি। ইফতারের ঠিক আগের মুহুর্তে আমাদের প্রতিনিধিরা বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছে। আবার গণপরিবহনে উঠে রোজাদারদের মাঝেও ইফতার বিতরণ করা হয়েছে । “আমরা পথচারীদের মাঝে ইফতার সামগ্রী তুলে দিতে পারছি। এ উদ্যোগের জন্য রোজাদারদের কাছ থেকে ব্যাপক সাড়া ও ভালোবাসা পেয়েছি।

    প্রতিটি প্যাকেটে মুড়ি, ছোলা, বুন্দিয়া, বেগুন ও আলুর চপ, কলা, খেজুরসহ বিভিন্ন ইফতারসামগ্রী দেওয়া হয়েছে। ইফতার বিতরণ ”আলোর দিশারী ব্লাড ব্যাংকের” সদস্যরা কারামতিায় বাজার মাঠে বসে একসঙ্গে ইফতার করেন। এ সময় দেশ ও দেশের মানুষের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

    দোয়া মোনাজাত উপস্থিত ছিলেন রামগতি উপজেলায় আলোর দিশারী ব্লাড ব্যাংকের উপদেষ্টা এডভোকেট রিপন পাটোয়ারী, শরাফ উদ্দিন জামসেদ মোল্লা,আবদুস সামাদ,মুক্ত হাসি মানবতার সেবায় সংগঠনে সভাপতি দেলোয়ার হোসেন দুলাল,সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সিদ্দিকী, সহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ