• Uncategorized

    রাজশাহী চারঘাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পত্র দাখিল করেন বড় দুই দল

      প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২১ , ৫:৫৭:৩২ প্রিন্ট সংস্করণ

    রাজশাহীর চারঘাটে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোয়নপত্র দাখিল করলে বড় দুই দল আওয়ামীলীগ ও বিএনপির প্রার্থীসহ মোট ৩ জন।নির্বাচন কমিশন কর্তৃক দেয়া মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন মঙ্গলবার উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন আওয়ামীলীগ দলীয় মনোনিত প্রার্থী একরামূল হক, বিএনপি দলীয় মনোনিত প্রার্থী ও বর্তমান মেয়র জাকিরুল ইসলাম বিকুল এবং স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য নাজমুল হক।

    উল্লেখ্য যে, গত ২৮শে জানুয়ারী বাংলাদেশ নির্বাচন কমিশন ৫ম ধাপের পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষনা করেন। নির্বাচনী তফশিল অনুযায়ী চারঘাট পৌরসভার নির্বাচন মনোয়নপত্র উত্তোলন ২২শে জানুয়ারী থেকে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ২ ফেব্রুয়ারী নির্ধারন করেন। চারঘাট পৌরসভায় মেয়র পদে ৪ জন মনোনয়ন তুললেও জমা দেন ৩ জন মেয়র প্রার্থী, ৯টি ওয়ার্ডের সাধারন কাউন্সিলর পদে মোট ৪১ জন মনোয়নয় তুললেও এ রিপোর্ট লেখা পর্যন্ত মনোয়ন জমা দেন ২৮ জন কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত নারী ৩টি পদের জন্য ৯ জন মনোনয়নপত্র তুললেও জমা দেন ৮ জন।

    এবিষয়ে জানতে চাইলে উপজেলা রিটার্নিং অফিসার সৈয়দা সামিরা বলেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা শিষ্ঠাচার মেনে কোন রকম বিশৃংখলা ছাড়াই তাদের নিজ নিজ মনোনয়নপত্র জমা দিয়েছে। এছাড়া সুষ্ঠ নির্বাচন এর লক্ষে নির্বাচনী আচরণ বিধি মেনে নির্বাচন কার্যক্রম পরিচালনা করার জন্য তিনি সকলকে আহ্বান জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ