• Uncategorized

    রাজশাহীতে আরএমপি ডিবি’র অভিযানে কোটি টাকার হেরোইন উদ্ধার; পাথর বোঝাই ট্রাকসহ ১ ব্যক্তি আটক

      প্রতিনিধি ১৩ এপ্রিল ২০২১ , ৩:৪৭:৪৩ প্রিন্ট সংস্করণ

    মেহেদী হাসান (রাজশাহী) প্রতিনিধিঃ

    রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে কোটি টাকা মূল্যের ০১ কেজি হেরোইন উদ্ধার করে সেই সাথে হেরোইন বহনকারী পাথর বোঝাই ট্রাকসহ ট্রাক চালককে আটক করেছে।রাজশাহী মহানগর এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

    আরএমপি ডিবি পুলিশ মাদক ও চোরাচালান নির্মূলের লক্ষে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে বরাবরের মত মাদক বিরোধী অভিযান পরিচালনা করছিলো। এসময় তাদের কাছে একটি গোপন সংবাদ আসে যে, চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকা মেট্রো-ট-২৪-৩৬২২ পাথর বোঝাই TATA ০৮ টনের একটি ট্রাক বিপুল পরিমাণ হেরোইন নিয়ে চট্টগ্রাম জেলার ফটিকছড়ির উদ্দেশ্যে রওনা হয়েছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধানে এবং সহকারী পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ রাকিবুল ইসলাম এর নের্তৃত্বে পুলিশ পরিদর্শক(নিঃ)/জনাব মোঃ মশিয়ার রহমান ও তার টিম ১২ এপ্রিল ২০২১ রাত্রী ১০.৪০ টায় রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার সিটি হাট এলাকায় বর্ণিত ট্রাকটিকে আটক করে।

    আটককৃত ট্রাকটি তল্লাশী করে ড্রাইভিং সিটের বাম পাশে ডেক্স বক্সের ভিতর হতে ০৯ টি বিভিন্ন সাইজের পলিথিনের প্যাকেটে মোট ০১ কেজি হেরোইন উদ্ধার করে। এসময় ট্রাক চালক আসামী মোঃ শহিদুল ইসলাম (৩৩)কে আটক করে।

    ট্রাক চালক আসামী মোঃ শহিদুল ইসলাম (৩৩)কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মোঃ রনি (৩৫) নামক একটি ব্যক্তি অভিনব কায়দায় ট্রাক বোঝাই পাথর সহ ট্রাকের ডেক্স বক্সের ভিতর হেরোইন নিয়ে চট্ট্রগ্রাম জেলার ফটিকছড়িতে পৌঁছিয়ে দেওয়ার জন্য তাকে বুঝিয়ে দেয়। সে আরো জানায়, দীর্ঘদিন যাবত রনির সাথে যোগসাজসে চাঁপাইনবাবগঞ্জ হতে পাথরের ট্রাকে কৌশলে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের জন্য চট্টগ্রামে নিয়ে যেত।গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত হেরোইন ও জব্দকৃত পাথর বোঝাই ট্রাকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং পলাতক আসামী রনিকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ