• Uncategorized

    রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্রসহ ৩৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

      প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২০ , ৫:৩৮:১৪ প্রিন্ট সংস্করণ

     

    ইমন ইসলাম অভি-রাজবাড়ী জেলা রিপোর্টারঃ

    রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্রসহ ৩৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

    মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্নখোলা ঈদগাহ মাঠের পাশে মেহগনি বাগানে অভিযান চালায় গোয়েন্দা ও পাংশা থানা ও কসবামাজাইল পুলিশ ক্যাম্পের সদস্যরা। এসময় কসবামাজাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনের সাবেক চেয়ারম্যান প্রার্থী মৃত আবজাল বিশ্বাসের ছেলে জজ আলী বিশ্বাস, শামছুদ্দিন জোয়ার্দ্দারের ছেলে মশিউর রহমান পিন্টু, মো. সোহরাব, শফিকুল ইসলাম, মোঃ ফয়জুর রহমান লাল্টুসহ মোট ৩৭ জনকে গ্রেফতার করে পুলিশ।

    রাজবাড়ীর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওমর শরিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতি সংগঠিত হতে পারে এমন খবর পেয়ে আমরা যৌথভাবে অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে ওই ৩৭ জনকে গ্রেফতার করি। সেই সাথে বিপুল পরিমাণে আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়েছে।

    পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন জানান, মঙ্গলবার রাতে কসবামাইল এলাকায় অভিযান চালিয়ে ৩৭ জনকে গ্রেফতারের পাশাপাশি দেশিয় তৈরি দুটি ওয়ান শুটার গান, কার্তুজ, রামদা, হাসুয়া, চাকু, চাপাতি, লোহার রডসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়েছে। এ ব্যাপারে পাংশা মডেল থানায় একটি মামলা দায়েরের পর ডাকাত দলের ওই সদস্যদের আদালতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ