• সিলেট বিভাগ

    রাজনগরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

      প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২২ , ৩:৫২:২০ প্রিন্ট সংস্করণ

    মোঃ হারুনুর রাশীদ-রাজনগর প্রতিনিধি:

    মৌলভীবাজারের রাজনগর উপজেলায় নিশাত ফাউন্ডেশনের উদ্যোগে বিনা মূল্যে চিকিৎসা কর্মশালা ও ঔষধ দেয়া হয়েছে।
    শনিবার (১২ ফেব্রুয়ারী) উপজেলার রাজনগর ইউনিয়নের গয়ঘড় গ্রামে আলহাজ্ব জব্বার মঞ্জিলে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। এতে রাজনগর ইউনিয়নের পাঁচ গ্রামের কয়েক শতাধিক অসহায়, দরিদ্র মানুষকে বিনা মূল্যে চিকিৎসা ও ঔষধ দেয়া হয়।

    নিশাত ফাউন্ডেশনের সভাপতি মোঃ শফিকুর রহমান দুরূদ এর সভাপতিত্বে এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুক্তি চক্রবর্ত্তী, মেধা-সংস্কৃতি বিকাশ সমাজকল্যাণ পরিষদের আহবায়ক অধ্যক্ষ মো. ইকবাল, নিশাত ফাউন্ডেশনের উপদেষ্টা স্বাস্থ্য প্রযুক্তিবিদ এম. খছরু চৌধুরী, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আক্তার হোসেন সাগর, নিশাত ফাউন্ডেশনের অস্থায়ী মেডিক্যাল অফিসার ডাঃ শেখ মোঃ জাকারিয়া, নার্সিং ইন্সট্রাক্টর নাজমা বেগম, সুলতান আহমদ।

    বক্তারা বলেন, প্রকৌশলী শাহজাহান দম্পতির মত প্রবাসী অধ্যুষিত এই উপজেলার দানশীল ব্যক্তিগণ অসহায় মানুষের সেবা-সহায়তায় এগিয়ে আসলে এলাকার কোনো মানুষ বিনাচিকিৎসায় মারা যাবে না। এক্ষেত্রে এই দম্পতির রাজনগরে নতুন দৃষ্টান্ত স্থাপন করেছেন।উল্লেখ যুক্তরাষ্ট্র প্রবাসী প্রকৌশলী মোঃ লুৎফুর রহমান শাহজাহান ও ফেরদৌসি চৌধুরী দম্পতির পৃষ্টপোষকতায় ২০২০ সাল থেকে এই কার্যক্রম চলে আসছে ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ