• সিলেট বিভাগ

    রাজনগরে ফ্যামিলি কার্ডে টিসিবির পণ্য বিক্রয়ে উপজেলা প্রশাসনের সংবাদ সম্মেলন

      প্রতিনিধি ১৮ মার্চ ২০২২ , ৫:৪৬:১৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ হারুনুর রাশীদ-রাজনগর (মৌলভীবাজার):

    প্রধানমন্ত্রীর নির্দেশনায় পবিত্র রমজান উপলক্ষে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে সারাদেশের সাথে ২০ মার্চ একযোগে মৌলভীবাজারের রাজনগর উপজেলার ৮ টি ইউনিয়নে জনসংখ্যা ও দারিদ্র্যের সূচক বিবেচনা করে ২ হাজার ৮৭১টি পরিবার মধ্যে ফ‍্যামেলী কার্ডের ভিত্তিতে টিসিবির পণ্য বিক্রি করা হবে । শুক্রবার (১৮ মার্চ) উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল এ তথ্য জানান।
    এসময় তিনি বলেন, উপকারভোগী নির্ধারণের ক্ষেত্রে প্রতিটি ইউনিয়নের স্থানীয় জনসংখ্যা, দারিদ্রের সূচক বিবেচনা করা হয়েছে।

    ২০ মার্চ উপজেলার মনসুরনগর ইউনিয়নের ৩২১ জন উপকারভোগীর মধ্যে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্য বিক্রয় শুরু করে উপজেলার ৮ টি ইউনিয়নের ২ হাজার ৮৭১টি উপকারভোগী পরিবারের মধ্যে প্রথম ধাপে ২ লিটার সয়াবিন তেল ১১০ টাকা/লিটার, ২ কেজি চিনি ৫৫ টাকা কেজি ও ২ কেজি মসুর ডাল ৬৫ টাকা দরে ৪৬০ টাকার প্যাকেজে সরবরাহ করা হবে। এছাড়াও দ্বিতীয় পর্যায়ে একই প্যাকেজের সাথে ২ কেজি ছোলা সংযোজন করে ওই প্যাকেজ ৫৬০ টাকায় ওইসব পরিবারের মাঝে টিসিবির মাধ্যমে সরবরাহ করা হবে।

    তিনি আরো বলেন উপজেলার ৮ টি ইউনিয়নে ২ হাজার ৮৭১টি পরিবারের মধ্যে রাজনগর ইউনিয়নে ৩৬০, পাঁচগাঁও ইউনিয়নে ৩০২, কামারচাক ইউনিয়নে ৩৪২, টেংরা ইউনিয়নে ৩৩৫, মুন্সিবাজার ইউনিয়নে ৪০৩, উত্তরভাগ ইউনিয়নে ৪৪৪ ও ফতেপুর ইউনিয়নে ৩৬৪ উপকারভোগী পরিবারের ফ‍্যামেলী কার্ডের ভিত্তিতে টিসিবির পণ্য বিক্রি করা হবে।

    প্রেস বিফিংয়ে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বাবলু সূত্রধর, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম রব্বানী খান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ শহীদ বকস, সাধারণ সম্পাদক আক্তার হোসেন সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোস্তফা বকস্, কার্যনির্বাহী সদস্য মোঃ আব্দুল মুকিত প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ