• আমার দেশ

    রাঙ্গামাটিতে শানে সাহাবা খতীব কাউন্সিলের কমিটি গঠন; আবুল হাশেম আহবায়ক আমিনুর রশিদ সদস্য সচিব

      প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০২২ , ৪:৫২:১৮ প্রিন্ট সংস্করণ

    আজ বাদ জোহর রাঙ্গামাটির প্রাণকেন্দ্র বনরুপা রেইনবো চাইনিজ রেস্টুরেন্টে মাওলানা আমিনুর রশিদের সঞ্চালনায় এবং মাওলানা আবুল হাশেমের সভাপতিত্বে দেশের খতীবদের একমাত্র জাতীয় সংগঠন শানে সাহাবা খতীব কাউন্সিল রাঙ্গামাটি জেলার মতবিনিময় সভা ও কমিটি গঠন অনুষ্ঠিত হয়।
    মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন দলের চেয়ারম্যান মুফতী শামীম মজুমদার, তিনি তার বক্তৃতায় খতীবদের যাবতীয় দিক তুলে ধরে আলোচনা করেছেন এবং শানে সাহাবা খতীব কাউন্সিলের কি প্রয়োজন কেন করবেন তা দীর্ঘ আলোচনার মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন। তিনি বলেন দেশের সকল খতীবরা ঐক্যবদ্ধ হলে কোন বাতিল আর সন্ত্রাসী কোন খতীবদেরকে লাঞ্ছিত, অপদস্ত করতে পারবেনা। একথা বলে তিনি দেশের সকল খতীবদেরকে শানে সাহাবা খতীব কাউন্সিলে যোগদান করে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ জানান।
    মতবিনিময় সভায় প্রধান বক্তা ছিলেন দলের মহাসচিব মুফতি শরিফুল্লাহ তারেকী তিনি সকল খতীবদেরকে সাহাবা বিদ্বেষী এবং যারা সাহাবীদেরকে গালি দেন তাদেরকে সর্বত্র প্রতিহত করার অনুরোধ জানান।
    মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সদস্য সাংবাদিক মুফতী আরিফুল ইসলাম কারীমী তিনি তার বক্তব্যে বলেন, শানে সাহাবা খতীব কাউন্সিল নিছক কোন সংগঠন না বরং এটি দেশের শীর্ষ উলামায়ে কেরামের তত্বাবধানে এবং পৃষ্ঠপোষকতায় পরিচালিত হয়ে আসছে। এবং সাহাবী বিদ্বেষীদের দাঁতভাঙা জবাব এবং প্রতিহত করার জন্য একমাত্র সংগঠন শানে সাহাবা খতীব কাউন্সিল।
    পরিশেষে দলের চেয়ারম্যান মুফতী শামীম মজুমদার রাঙ্গামাটি জেলার জন্য তিন মাস মেয়াদী ১৬ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করে দিয়েছেন। আহবায়ক হিসেবে মাওলানা আবুল হাশেম খতীব- কালেক্টর জামে মসজিদ এবং সদস্য সচিব হিসেবে মাওলানা আমিনুর রশিদ খতীব- গাঁথাছড়া বাইতুশ শরফ জামে মসজিদ লংগদু।
    নবগঠিত কমিটি সকল খতীবদের কাছে দো’আ কামনা করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ