• Uncategorized

    রসিকের ১৫নং ওয়ার্ডে বিভিন্ন স্থায়ী ও অস্থায়ী পূজামণ্ডপ পরিদর্শনে আলো ফাউন্ডেশন চেয়ারম্যান

      প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২০ , ১০:৪৫:৫৬ প্রিন্ট সংস্করণ

    সাকিব উদ্দিন;রংপুর প্রতিনিধিঃ

    সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গোৎসব উপলক্ষে রংপুর নগরের বিভিন্ন পাড়া-মহল্লায়,স্থায়ী কিংবা অস্থায়ী অনেক পূজা মণ্ডপ তৈরি হয়েছে।

    আসন্ন দুর্গো উৎসব উপলক্ষে অাজ(শনিবার) বিকেলে রংপুর সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডে অবস্থিত স্থায়ী ও অস্থায়ী বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেছেন আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, আলহাজ্ব রফিকুল ইসলাম গোলাপ।

    এসময় তিনি সনাতন ধর্মাবলম্বী লোকদের সাথে শারদীয় দুর্গোৎসব সম্পর্কে মতবিনিময় করেন এবং ধর্মীয় এই উৎসবের জন্য যে সকল অস্থায়ী পুজামন্ডব রয়েছে তার সভাপতি ও সম্পাদক মহোদয়কে স্থায়ী পূজামণ্ডপ তৈরির বিষয়ে পরামর্শ প্রদান করেন। তিনি বলেন আপনারা চাইলে সমাজের সকল স্তরের মানুষের সহযোগিতায় ১৫ নং ওয়ার্ডের সকল পূজামণ্ডপে স্থায়ীভাবে গড়ে তোলা সম্ভব, সেইসাথে প্রয়োজনে আর্থিক সহায়তার কথাও বলেন তিনি।

    এছাড়াও আলোচনাকালে তিনি বলেন- আমি ১৫ নং ওয়ার্ড কে একটি আলোকিত ও ভিন্ন মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলার প্রত্যয় কাজ করে যাব, তারই অংশ হিসেবে আমি আমার ওয়ার্ডের সকল মসজিদ ও মন্দির এর উন্নত অবকাঠামো গঠনের কাজ করব। তবে এ সকল কাজের জন্য ওয়ার্ড)বাসীর সহযোগিতা একান্ত কামনা করছেন তিনি।
    উক্ত পূজামন্ডপ পরিদর্শন কালে বিভিন্ন পূজামণ্ডপে উপস্থিত ছিলেন- নগরীর ভুরারঘাট রবিদাস পাড়া পূজা মন্ডপের সভাপতি সুভাষ দাস, সাধারণ সম্পাদক রবিন দাস, দুর্গাপুর নয়াপাড়া সার্বজনীন পূজা মন্ডপের সভাপতি শ্যামল চন্দ্র রায়, সাধারণ সম্পাদক সঞ্জয় চন্দ্র রায় এবং আক্কেলপুর সার্বজনীন দুর্গা মন্দিরের সভাপতি তপন কুমার রায়, সাধারণ সম্পাদক সাগর কুমার রায়সহ সহ সনাতন ধর্মাবলম্বী ব্যক্তিবর্গ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ