• বরিশাল বিভাগ

    রমজানের শিক্ষা নিয়ে রাজনীতিতে গুণগত পরিবর্তনে সকলকে কাজ করতে হবে

      প্রতিনিধি ১২ এপ্রিল ২০২৩ , ৭:৫৯:৩২ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেছেন, দেশের রাজনীতি ক্রমেই নোংরা, দুষিত ও বিষাক্ত হয়ে উঠছে। রাজনীতিতে গুণগত পরিবর্তন করে আদর্শিক রাজনীতির চর্চা শুরু করতে হবে। রাজনীতি গণগত পরিবর্তন এবং দুর্নীতিমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষে সবাইকে একযোগে কাজ করতে হবে। তিনি বলেন, দেশের মানুষ ভোটের অধিকার থেকে বঞ্চিত, বাক-স্বাধীনতা নেই। কথা বললেই মানুষকে রাতের আধারে তুলে নেওয়া হয়; যা মুক্তিযুদ্ধের চেতনার পরিপন্থী। দেশে সংকট মারাত্মক আকার ধারণ করছে। চলমান সংকট নিরসনে একটি গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই। এজন্য বর্তমান সরকারকে পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে আগামী নির্বাচন দিতে হবে।

    মঙ্গলবার বিকেলে রাজধানীর কোর্টহাউজ স্ট্রিটে ক্যাফে জি মাওলায় ইসলামী আইনজীবী পরিষদ আয়োজিত মাহে রমজানের তাৎপর্য শীষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এডভোকেট লুৎফুর রহমান শেখ-এর সভাপতিত্বে এবং সেক্রেটারি জেনারেল এডভোকেট মশিউর রহমান-এর পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে বক্তব্য রাখেন সহ-সভাপতি এডভোকেট শওকত আলী হাওলাদার, এডভোকেট হারুনুর রশিদ, এডভোকেট আব্দুল বাসেত. এডভোকেট শহিদুল হক তোতা, এডভোকেট সর্দার মো. মানিক মিয়া,

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ