• রংপুর বিভাগ

    রংপুরে টিপিআই ব্লাড ডোনেট ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

      প্রতিনিধি ৬ নভেম্বর ২০২২ , ৯:৩৪:৩৪ প্রিন্ট সংস্করণ

    আল শাহরিয়ার জিম-ভ্রাম্যমাণ প্রতিনিধি:

    ❝তুচ্ছ নয় রক্তদান,বাঁচাতে পারে একটি প্রাণ❞ এমন অঙ্গিকার নিয়ে এক ঝাক তরুণ শিক্ষার্থীর ছোঁয়ায় প্রতিষ্ঠিত একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী ও মানব কল্যাণে নিয়োজিত রংপুর শহরের অন্যতম সংগঠন “টিপিআই ব্লাড ফাউন্ডেশন” এর আজ ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে রক্তদাতা ও স্বেচ্ছাসেবীদের নিয়ে র্যালি,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    আজ (৬ নভেম্বর) রবিবার সকাল ১১টায় ,টিএমএসএস পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ রাব্বি হাসান এর সভাপতিত্বে ও টিএমএসএস পলিটেকনিক ইন্সটিটিউট এর কম্পিউটার টেকনোলজির বিভাগীয় প্রধান আরিফুল ইসলাম তন্ময়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন টিএমএসএসের রংপুরের জোন প্রধান শহিদুল ইসলাম বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রংপুর জেলা শাখা ব্যবস্থাপক মোজাম্মেল হক। এছাড়াও উপস্থিত ছিলেন টিএমএসএস পলিটেকনিক ইন্সটিটিউটের সকল বিভাগীয় প্রধানগণ, ইন্সটিটিউট প্রশাসন বিভাগ-শিক্ষকবৃন্দ সহ একঝাক তরুণ স্বেচ্ছাসেবী শিক্ষার্থী

    বক্তারা বলেন, রক্তের বিকল্প কেবল মাত্র রক্তই। অন্য কিছুর বিনিময়ে তা পূরণীয় নয়।টিপিআই ব্লাড ডোনেট ফাউন্ডেশন দীর্ঘ ৪বছর ধরে রক্ত সহ শিক্ষামূলক-সেবামূলক কাজ করে আসতেছে এছাড়াও প্রতি বছর ব্লাড গ্রুপ ক্যাম্পিং ও জনসচেতনামূলক বিভিন্ন প্রোগ্রাম করতেছে যা প্রশংসার দাবিবার। একদিকে মানবতার চর্চা করে অসহায় মানুষের উচ্চতায় অসীন হবে। আলোচনার শেষে প্রধান অতিথি কেক কেটে অনুষ্ঠানে সবার মঙ্গল কামনা করেন, এবং সমাপ্ত ঘোষণা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ