• Uncategorized

    রংপুরের মডার্ণ এলাকায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত ৫ জন।

      প্রতিনিধি ১১ জুলাই ২০২০ , ৩:৩৪:৩৪ প্রিন্ট সংস্করণ

    শরিফা বেগম শিউলী-রংপুর প্রতিনিধিঃ

    রংপুরের মর্ডাণ এলাকায় দুপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ধরে যাওয়া অাগুনে অারিফুজ্জামান নামে এক স্কুলশিক্ষক মারাত্বকভাবে পুড়ে গেছে।

    তাকে রংপুর মেডিকেলের বার্ণ ইউনিটে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে রেফার্ড করা হয়েছে।  একই দুর্ঘটনায় অাহত ও দগ্ধ অারও তিন জনকে রংপুর মেডিকেল ও স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    সংশ্লিষ্টরা জানিয়েছেন, দুপুরের দিকে মডার্ণ এলাকার বারোঅাউলিয়া এলাকায় পথচারি একটি শিশুকে বাঁচাতে গিয়ে দ্রুতগামী দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে বিকট শব্দ করে একটি মোটরসাইকেলে অাগুন ধরে যায়।

    দুই মোটরসাইকেলের দুই জন চালকসহ অপর দুই অারোহী অাহত ও অগ্নিদগ্ধ হন। কিন্তু শিক্ষক অারিফু্ল ইসলাম অাগুন ধরে যাওয়া একটি মোটরসাইকেলের নিচে পড়ে গেলে তার প্রায় পুরো শরীর পুড়ে যায়।

    স্থানীয় লোকজন ও তাজহাট থানা পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বাকী ৩ জনের অাঘাত ও পোড়াক্ষত তু্লনামূলক কম হলেও অারিফুল ইসলামের শরীরের ৯৫ শতাংশ পুড়ে যায়। ক্রমেই অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে স্থানন্তরের পরামর্শ দেন চিকিৎসকরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ