• চট্টগ্রাম বিভাগ

    যুক্তিতর্কে হেরে এক আইনজীবীকে পেটালেন আরেক আইনজীবী

      প্রতিনিধি ৬ এপ্রিল ২০২২ , ৫:০৮:৩১ প্রিন্ট সংস্করণ

    লক্ষ্মীপুর প্রতিনিধি:

    লক্ষ্মীপুরে যুক্তিতর্কে হেরে এজলাসের মধ্যেই গাজী মোহাম্মদ আলী নামে এক আইনজীবীকে পিটিয়ে আহত করেছেন নজির আহমদ নামে আরেক আইনজীবী। বুধবার (৬ মার্চ) দুপুরে জেলা যুগ্ম জজ (১ম) আদালতের এজলাসে এ ঘটনা ঘটে। এক পর্যায়ে বিচারক বিব্রতবোধ করে আইনজীবীদের আদালত ত্যাগ করার নির্দেশ দেন। এ ঘটনায় আদালত পাড়ায় আইনজীবীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

    আদালত সুত্রে জানা যায়, লক্ষ্মীপুর জেলা যুগ্ম জজ আদালত (১ম) ৪৯/১৪ নং মামলার বাদীপক্ষের আইনজীবী ছিলেন গাজী মোহাম্মদ আলী। বিবাদী পক্ষের আইনজীবী ছিলেন নজির আহমদ। আদালত মামলার শুনানী শেষে বিবাদীপক্ষের নিষেধাজ্ঞা আবেদন না মঞ্জুর করেন। এতে বিবাদী পক্ষের আইনজীবী বাদীপক্ষের আইনজীবীর উপর ক্ষিপ্ত হয়ে উঠেন। একপর্যায়ে এজলাসের ভেতরে নজির আহমদ মোহাম্মদ আলীকে কিল, ঘুষি ও লাথি মারেন।

    এতে মোহাম্মদ আলী আহত হন। এ সময় বিচারক বিব্রতবোধ করে তাদের আদালত ত্যাগের নির্দেশ দেন। পরে দায়িত্বরত পুলিশ ও আদালত সংশ্লিষ্টরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
    ভুক্তভোগী আইনজীবী গাজী মোহাম্মদ আলী জানান, আমার প্রতিপক্ষ আইনজীবী (নজির আহমদ) মামলায় যুক্তি তর্কে না পেরে আমার উপর ক্ষিপ্ত হয়ে হামলা চালান। তাছাড়া ওই আইনজীবীর পারিবারিক অন্য একটি মামলায় আমি কাজ করছি। এজন্য উনি আমার উপর বেশি ক্ষিপ্ত।

    আজ ওপেন এজলাসের মধ্যেই তিনি আমার উপর হামলা চালিয়েছেন। আমি এর বিচার চাই।এ ব্যাপারে অভিযুক্ত আইনজীবী নজির আহমদের মুঠোফোনে যোগাযোগ করা হলেও তার বক্তব্য পাওয়া যায়নি। এছাড়া জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নুরুল হুদা পাটওয়ারি বিষয়টি সম্পর্কে অবহিত নন বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ