• Uncategorized

    যানজট নিরসনে মসিক কর্তৃক ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা।

      প্রতিনিধি ৮ ফেব্রুয়ারি ২০২১ , ৩:৫৭:৫৩ প্রিন্ট সংস্করণ

    ময়মনসিংহ সিটি এলাকার যানজট নিরসনে গত ৮ ফেব্রুয়ারী সোমবার দুপুরে লাইসেন্সবিহীন তারিখ অনুযায়ী নির্ধারিত রঙ পরিবর্তনকারী মোটা চাকার অটোরিকশা এবং অটোবাইক চলাচল বন্ধের অভিযান পরিচালনা করেন মসিকের  ভ্রাম্যমাণ আদালত।

    জানা যায়, সিটি কর্পোরেশন এলাকার যানজট নিরসনকল্পে গঠিত কমিটির আহবায়ক এবং ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সচিব রাজীব কুমার  সরকারের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রাজীব উল আহসান এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাকিল আহমেদ।

    জানা গেছে, অভিযানে অটোরিকশা ও অটোবাইকের ৯১ টি ব্যাটারি জব্দ করা হয় এবং ১১ হাজার ১৫০ টাকা জরিমানা করা হয়। অভিযানকালে উপস্থিত সাংবাদিকদের উদ্যেশে যানজট নিরসন কমিটির আহবায়ক সচিব রাজীব সরকার বলেন, যানজট নিরসনকল্পে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটুর উদ্যোগে আমরা বিভিন্ন দপ্তরের প্রতিনিধিদের সমন্বয়ে সভার সিদ্ধান্ত মোতাবেক সিটি কর্পোরেশনের যানজট নিরসন কমিটি গঠন করা হয়েছে।

    সেই কমিটির সিদ্ধান্ত মোতাবেক সিটি কর্পোরেশন এলাকার ৫টি পয়েন্ট- টাউন হল, চরপাড়া, পাটগুদাম ব্রিজের মোড়, জেলাস্কুল মোড় এবং গাঙ্গীনাপাড়ে অভিযান পরিচালনা করা হয়।এ সময় যানজট নিরসনে ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হাসান রাজিব, মসিক সহকারী সচিব মো. জাহাঙ্গীর আলম, পুলিশ সদস্যসহ বিভিন্ন  সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ